ভারতের প্রথম এসইউভি কুপে ব্যাসাল্ট-এর নতুন এডিশন চালু করেছে সিট্রোইন

সিট্রোয়েন ইন্ডিয়া, ভারতে ব্যাসাল্ট-এর নতুন সংস্করণ চালু করেছে, এটি ভারতের প্রথম মূলধারার এসইউভি কুপ। যেখানে রয়েছে 1.2 NA YOU, 1.2 NA PLUS , 1.2 TURBO PLUS , 1.2 TURBO AT PLUS , 1.2 TURBO MAX এবং 1.2 TURBO AT MAX। এটি অতুলনীয় ড্রাইভিং অভিজ্ঞতা প্রদান করতে মসৃণ কমনীয়তার সাথে রুক্ষ লোভনীয়তাকে মিশ্রিত করেছে। ব্যাসাল্ট একটি সাহসী অবস্থান, প্রশস্ততা এবং এরোডাইনামিক সিলুয়েট বৈশিষ্ট্যযুক্ত, যা উদ্ভাবন এবং আরামের প্রতি সিট্রোয়েনের প্রতিশ্রুতি প্রদর্শন করে। এটি স্বয়ংচালিত শ্রেষ্ঠত্বের একটি নতুন যুগকে চিহ্নিত করে, উন্নত বৈশিষ্ট্য এবং ড্রাইভিং আনন্দের উপর জোর দেয়।

সিট্রোয়েন ফিজিটাল-এর ব্যাসাল্ট গাড়ির নতুন এডিশনটি সেপ্টেম্বর থেকে ডেলিভারি শুরু হতে চলেছে যেগুলির প্রারম্ভিক মূল্য যথাক্রমে ৭.৯৯ লক্ষ টাকা থেকে ১৩.৬২ লক্ষ টাকা৷ এটি ২ বছর বা ৪০,০০০ কিমি এবং ২৪/৭ রাস্তার পাশে সহায়তার জন্য একটি আদর্শ যানবাহনের ওয়ারেন্টি সহ আসে৷ গাড়িটি ১.২ এল জেন ৩ পিওরটেক ১১০ টার্বো এবং পিওরটেক ৮২ ন্যাচারালি অ্যাসপিরেটেড ইঞ্জিন, ৬-স্পীড টর্ক কনভার্টার অটোমেটিক, ৫-স্পীড ম্যানুয়াল ট্রান্সমিশন, এবং ৬টি এয়ারব্যাগ, ইএসসি, আইএসওফিক্স এবং একটি ৩-পয়েন্ট সিট বেল্টের মতো শক্তিশালী নিরাপত্তা বৈশিষ্ট্যগুলি অফার করে। ব্যাসল্ট ৫টি রঙ এবং ৭০+ আনুষাঙ্গিকের সাথে উপলব্ধ। ব্যাসাল্টের ডেলিভারি ২০২৪-এর সেপ্টেম্বরের প্রথম সপ্তাহ থেকে ৮৫টি লা মেসন সিট্রোয়েন ফিজিটাল শোরুমের মাধ্যমে শুরু করা হবে।

নতুন সিট্রোয়েন ব্যাসাল্ট চালুর ঘোষণা দিয়ে, স্টেলান্টিস ইন্ডিয়া-এর সিইও এবং ব্যবস্থাপনা পরিচালক শৈলেশ হাজেলা বলেছেন, “সিট্রোয়েন, ব্যাসাল্ট-এর নতুন সংস্করণ আনুষ্ঠানিকভাবে চালু করেছে, যা উন্নত প্রযুক্তি এবং ব্যতিক্রমী স্বাচ্ছন্দ্যের সাথে ডিজাইন করা হয়েছে, এটি একটি এসইউভি কুপে। আমরা এটি লঞ্চ করে উদ্ভাবন এবং অ্যাক্সেসযোগ্যতার প্রতি আমাদের প্রতিশ্রুতি প্রদর্শন করেছি। লঞ্চটি ভারতীয় গ্রাহকদের ক্রমবর্ধমান পছন্দগুলিকে প্রতিফলিত করে এবং শক্তিশালী প্রাথমিক বুকিংগুলি পণ্যের জন্য বাজার প্রস্তুতি নির্দেশ করে৷”