আলিপুরদুয়ারে বিভিন্ন এলাকায় তৃণমূল ও বিজেপি সমর্থকদের মধ্যে সংঘর্ষ

আলিপুরদুয়ার:- আলিপুরদুয়ার জেলার বিভিন্ন এলাকায় তৃণমূল ও বিজেপি সমর্থকদের মধ্যে ধস্তাধস্তি। এদিন বনধের বিরোধিতায় তৃণমূল মিছিল করে ফালাকাটায়। মিছিল বিজেপির দলীয় কার্যালয়ের সামনে দিয়ে এগিয়ে যেতেই বিজেপি এবং তৃণমূলের মধ্যে বাঁধে খন্ড যুদ্ধ,সেখানে সঙ্গে সঙ্গে পৌঁছে যায় ফালাকাটার পুলিশ, এরপর পুলিশ এবং বিজেপির সাথে খন্ড যুদ্ধ শুরু হয়।বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক তথা ফালাকাটার বিধায়ক দীপক বর্মন বলেন, তৃণমূলের কর্মী সমর্থকরা তারা লাঠিসতা হাতে নিয়ে বিজেপির দলীয় কার্যালয়ের দিকে তেড়ে আসে।

পুলিশ এখানে বিজেপিকেই ধাক্কা দিয়ে সরিয়ে দিচ্ছে তৃণমূলকে কিছুই করছে না।তৃণমূলের ফালাকাটা টাউন ব্লক সাধারণ সম্পাদক রাজু মিশ্র বলেন, বন্ধের বিরোধিতা করে তৃণমূলের মিছিল যাবার সময় বিজেপি পক্ষ থেকে তাদের উপর হামলা চালায়।আলিপুরদুয়ারে বিজেপি এবং তৃণমূল কংগ্রেসের মধ্যে মারপিট। চললো কিল,ঘুষি।বুধবার বিজেপির ডাকা ১২ ঘন্টা বাংলা বনধে আলিপুরদুয়ারে বিভিন্ন স্থানে চলে মিছিল এবং পাল্টা মিছিল। এদিনের বিজেপির এই বনধকে ব্যার্থ করতে পথে নামে তৃণমূল কংগ্রেস।

এদিন জেলা তৃণমূল কংগ্রেসের কার্যালয় অফিস থেকে একটি মিছিল বের হয়ে শহরের চৌপথি এলাকায় গিয়ে বিজেপির জেলা কোষাধ্যক্ষ পরিতোষ দাসকে ঘিরে মারপিট শুরু করে তৃণমূল কংগ্রেসের কর্মীরা ।চলে কিল, ঘুষি। এরপর বিজেপির কর্মীরা দ্রুত জেলা বিজেপির কোষাধ্যক্ষকে সরিয়ে নিয়ে যায়।বন্ধ সমর্থক ও তৃণমূল কর্মীদের মধ্যে মারামারি।    আলিপুরদুয়ার জংশনের একটি পেট্রোল পাম্পে বন্ধ সমর্থকরা পেট্রোল পাম্পটি বন্ধ করতে এলে সেখানেই প্রথমে বন্ধ সমর্থকদের সাথে বচসা  বাধে তৃণমূল কর্মীদের সাথে।