২০২৩-এর সেপ্টেম্বর থেকে শুরু হবে নতুন রেঞ্জ রোভার ভেলার-এর ডেলিভারি

ভারতে শুরু হয়ে গেছে নতুন রেঞ্জ রোভার ভেলারের বুকিং। নতুন রেঞ্জ রোভার ভেলার হল একটি হাই-এন্ড এসইউভি, এটিতে উন্নত তথ্য ও প্রযুক্তির বৈশিষ্ট্য রয়েছে, যা রেঞ্জ রোভারের সূক্ষ্মতা প্রদর্শন করে। এই নতুন সংস্করণটি ফ্রন্ট গ্রিল, পিক্সেল এলইডি হেডলাইট এবং ডায়নামিক বেন্ড লাইটিং দ্বারা সজ্জিত করা হয়েছে। এর ভেতরের অংশে ডিপ গারনেট এবং ক্যারাওয়ে রঙগুলি ব্যবহার করা হয়েছে এবং ধাতব ভারেসিন ব্লু এবং প্রিমিয়াম মেটালিক জাদার গ্রে রং বাইরে ব্যবহার করা হয়েছে। কম প্রতিফলন এবং সহজ অপারেশন সহ মার্জিত২৮.৯৫ সেমি ভাসমান বাঁকা কাচের টাচস্ক্রিন প্রদান করে যা সহজেই মিশে যেতে পারে।

এই সংস্করণটিতে অ্যাক্টিভ রোড নয়েজ ক্যান্সেলেশন শান্ত যাত্রা নিশ্চিত করার পাশাপাশি কেবিন এয়ার পিউরিফিকেশন প্লাস বায়ু পরিষ্কার রাখতে সাহায্য করছে। ইলেক্ট্রনিক এয়ার সাসপেনশনের আধুনিক লাক্সারি এবং ইন্টেলিজেন্ট অ্যারাইভাল ফাংশনের দ্বারা সহজেই প্রবেশ এবং প্রস্থান করা সম্ভব হয়েছে। এই নতুন গাড়ির ক্ষমতার বিস্তৃত রেঞ্জ রয়েছে, যার মধ্যে ৫৮০ মিমি গভীরতা , ২.০ লিটার পেট্রল ইঞ্জিন, ২.০ লিটার ইনজেনিয়াম ডিজেল ইঞ্জিন সহ ডায়নামিক এইচএসই রয়েছে যা সক্রিশলী কর্মক্ষমতা প্রদান করবে। এই গাড়িতীর ডেলিভারি ২০২৩ এর সেপ্টেম্বর মাসে শুরু হয়ে যাবে, যার বুকিং বর্তমানে শুরু হয়ে গেছে।

জেএলআর ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টর রাজন আম্বা বলেছেন, “নতুন রেঞ্জ রোভার ভেলার হল ট্রেডমার্ক রেঞ্জ রোভারের রিফাইনমেন্টের একটি প্রকৃত এক্সপ্রেশন, যার মধ্যে লেটেস্ট টেকনোলোজি এবং ড্রামাটিক উপস্থিতি, পরিচ্ছন্ন এবং রিডাক্টিভ ডিজাইনের বৈশিষ্ট্য অন্তর্ভুক্ত করা হয়েছে।”