ডিজনি+ হটস্টার-এর সাথে ‘থামস আপ ফ্যান পালস’ চালু করেছে

ভারতে কোকা-কোলা কোম্পানির দেশীয় পানীয় ব্র্যান্ড “থামস আপ ফ্যান পালস” এর লঞ্চ ঘোষণা করেছে, যা ডিজনি+ হটস্টার-এর সাথে পার্টনারশিপের মাধ্যমে সম্ভব হয়েছে৷ থামস আপ ফ্যান পালস ক্রিকেট ইন্টারঅ্যাকশনের সাথে একেবারে নতুন যুগের সূচনা করে প্রতিটি ভয়েসকে বাড়িয়ে, আবেগপূর্ণ আলোচনাকে উৎসাহিত করে এবং ভক্তদের অংশগ্রহণকে সক্ষম করে তুলেছে।

“থামস আপ ফ্যান পালস” কেবল একটি প্ল্যাটফর্মই নয় বরং এটি ভক্তদেরকে জন্য তাদের মতামত প্রকাশ করার, বিশেষজ্ঞদের সাথে যোগাযোগ করতে এবং গুরুত্বপূর্ণ প্রশ্ন “ভারত কি জিতবে?” তুলে ধরার জন্য একটি সক্রিয় ফোরাম হিসেবে কাজ করবে। সৌরভ গাঙ্গুলি, যুবরাজ সিং, গৌতম গম্ভীর, বীরেন্দ্র শেবাগ এবং দিনেশ কার্তিক সহ শীর্ষ বিশেষজ্ঞরা এই সিরিজে অন্তর্ভুক্ত হবেন, যা “ক্রিকেটের ভয়েস” – হর্ষ ভোগলে দ্বারা উপস্থাপন করা হবে। তারা আসন্ন বিশ্বকাপের প্রতিটি বিষয়ে অন্তর্দৃষ্টিপূর্ণ কমেন্ট্রি প্রদান করবে।

‘থামস আপ ফ্যান পালস’ এবং ডিজনি+ হটস্টারের সাথে অ্যাসোসিয়েশনের বিষয়ে মন্তব্য করতে গিয়ে টিশ কনডেনো, সিনিয়র ক্যাটাগরি ডিরেক্টর, স্পার্কলিং ফ্লেভারস, কোকা-কোলা ইন্ডিয়া এবং দক্ষিণ-পশ্চিম এশিয়া বলেছেন, “আমরা ‘থামস আপ ফ্যান পালস’ প্রকাশের ঘোষণা করতে পেরে আনন্দিত। ডিজনি+ হটস্টার-এর সাথে পার্টনারশিপে তৈরি করা আমাদের বিশেষ সিরিজের অংশ হিসেবে ক্রিকেটের লেজেন্ডদের একটি প্ল্যাটফর্মে দেখানোর জন্য আমরা সম্মানিত। আমাদের লক্ষ্য হল ক্রিকেটপ্রেমীদের একত্রিত করা, দর্শক সদস্যদের এনগেজ করা এবং আসন্ন আইসিসি বিশ্বকাপের জন্য উত্তেজনা তৈরি করা।”