Dr. Batra’s® Healthcare শিলিগুড়িতে বৈজ্ঞানিকভাবে প্রমাণিত এবং নিরাপদ হোমিওপ্যাথিক চিকিৎসা নিয়ে এসেছে

Dr. Batra’s ® Healthcare বিশ্বের সবচেয়ে বড় হোমিওপ্যাথিক ক্লিনিক, শিলিগুড়িতে তার ১ম ক্লিনিক এবং পশ্চিমবঙ্গে ১১তম ক্লিনিক চালু করেছে। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিসেস আনা তামাং, ইনফ্লুয়েন্সের এবং ভিডিও ক্রিয়েট এবং শ্রী সঞ্জয় মুখার্জি, ডাঃ বাত্রা’স® গ্রুপ অফ কোম্পানির গ্রুপ সিইও। হোমিওপ্যাথি হল বিশ্বব্যাপী দ্বিতীয় বৃহত্তম ঔষধ ব্যবস্থা এবং বিশ্ব স্বাস্থ্য সংস্থা অনুসারে ভারতে ১০ কোটিরও বেশি মানুষ এটি ব্যবহার করে।   Dr. Batra’s®, নামটি হোমিওপ্যাথির সমার্থক। পদ্মশ্রী প্রাপক ডাঃ মুকেশ বাত্রা, ভারতের নেতৃস্থানীয় হোমিওপ্যাথ, ১৯৮২ সালে মুম্বাইতে একটি রোগী-চালিত প্রতিষ্ঠান হিসাবে ডাঃ বাত্রার ® স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠা করেন এবং তারপর থেকে ব্র্যান্ডটি সফলভাবে ১৫ লাখেরও বেশি রোগীর চিকিৎসা করেছে যার সাফল্যের হার ৯১% আমেরিকান কোয়ালিটি অ্যাসেসরর দ্বারা প্রমাণিত।  

Dr. Batra’s® হোমিওপ্যাথি এবং লেটেস্ট আন্তর্জাতিক প্রযুক্তির সম্মিলিত উন্নতির মাধ্যমে শিলিগুড়ির মানুষকে দ্রুততম এবং সর্বোত্তম ফলাফল প্রদান করে। Dr. Batra’s® সম্প্রতি XOGEN চালু করেছে, পুরুষ ও মহিলাদের জন্য তৈরি করা একটি এক্সোসোম-ভিত্তিক টার্গেটেড হেয়ার ট্রিটমেন্ট, এর এক্সোসোম-ভিত্তিক ফর্মুলেশনের মাধ্যমে বংশগত চুল পড়া ব্যবস্থাপনায় বিপ্লব ঘটাতে। XOGEN চুল পুনরুদ্ধারের ক্ষেত্রে একটি অত্যাধুনিক অগ্রগতির প্রতিনিধিত্ব করে, চুল পুনরুত্পাদনের জন্য ২ বিলিয়ন কোষের শক্তিশালী সূত্র ব্যবহার করে। ক্লিনিক্যালিভাবে মাত্র তিন মাসের মধ্যে দৃশ্যমান ফলাফল প্রদানে প্রমাণিত। Dr. Batra’s® এআই হেয়ার প্রো ডিভাইস চালু করেছে যা চুলের রোগের চিকিৎসার জন্য দ্রুত, কাস্টমাইজড এবং সঠিকভাবে পরিমাপযোগ্য রোগীর ফলাফল প্রদান করে।     

এছাড়া, Dr. Batra’s® New You range-এর এআই-এর নেতৃত্বে হোমিওফেসিয়ালস এবং মেডিফেসিয়ালস হোমিওপ্যাথির সেরা-শ্রেণীর নান্দনিক সমাধানগুলির সাথে একত্রিত করে। Dr Batra’s ® Oxylung-এর সাথে আপনার ফুসফুসের স্বাস্থ্যের স্কোর খুঁজে বের করুন খুব সহজেই, এটি একটি ব্যাপক ফুসফুসের স্বাস্থ্য চিকিত্সা প্রোগ্রাম যার মধ্যে রয়েছে ফুসফুসের কার্যকারিতা পরীক্ষা এবং একটি প্রাকৃতিক, স্টেরয়েড-মুক্ত হোমিওপ্যাথিক নেবুলাইজেশন। Dr. Batra’s® Allergone-এর মাধ্যমে, রোগীরা একক প্রিক টেস্টের মাধ্যমে ৪৫ টিরও বেশি খাবারের অ্যালার্জেনের জন্য পরীক্ষা করাতে পারেন এবং তাদের ত্বকের অ্যালার্জি এবং দীর্ঘস্থায়ী ত্বকের সমস্যা যেমন ভিটিলিগো, সোরিয়াসিস এবং একজিমার চিকিৎসা করতে পারেন, Dr. Batra’s® Derma Heal এর মাধ্যমে, একটি থেরাপিউটিক লাইট চিকিত্সা। 

শিলিগুড়ি ক্লিনিক চালু করার বিষয়ে ইনফ্লুয়েন্সের এবং ভিডিও ক্রিয়েট আনা তামাং বলেছেই, “এটি আমাকে খুবই আনন্দিত করে যে হোমিওপ্যাথি হল অন্যতম নিরাপদ চিকিৎসা পদ্ধতি। ক্লিনিকের উদ্বোধনের ভীষণ আনন্দিত বোধ করছি। স্বাস্থ্যসেবা প্রদান করা একটি নিঃস্বার্থ কাজ যা মানবজাতিকে এগিয়ে নিয়ে যায় এবং ডঃ বাত্রা’স® শীর্ষস্থানীয় চিকিৎসা সেবা প্রদানের জন্য বিখ্যাত।”

শিলিগুড়ি ক্লিনিক চালু করার বিষয়ে, ডাঃ বাত্রা’স® হেলথকেয়ারের গ্রুপ সিইও সঞ্জয় মুখার্জি বলেছেন, ন্যাশনাল সেন্টার ফর বায়োটেকনোলজি ইনফরমেশন অনুসারে শিলিগুড়ি ডায়াবেটিস এবং হাইপারটেনশনের মতো অসংক্রামক রোগের ঝুঁকির কারণগুলির উচ্চ প্রসারের রিপোর্ট করেছে৷ Dr. Batra’s® Healthcare-এ, আমরা বছরের পর বছর ধরে উন্নত আন্তর্জাতিক প্রযুক্তির সাথে হোমিওপ্যাথির সুবিধাগুলিকে মিলিত করে চলেছি, প্রতিটি রোগীর নির্দিষ্ট প্রয়োজনের জন্য তৈরি ব্যক্তিগতকৃত যত্নের উপর ফোকাস করে। আমাদের নতুন ক্লিনিকের সূচনা রোগীর স্বাস্থ্য এবং সুস্থতা বৃদ্ধিতে আমাদের অঙ্গীকারের একটি উল্লেখযোগ্য মাইলফলক চিহ্নিত করে। হোমিওপ্যাথি পার্শ্ব প্রতিক্রিয়া ছাড়াই সামগ্রিক চিকিত্সা সহ অনেক সুবিধা প্রদান করে। ডাঃ বাত্রা’স® চিকিত্সা পরিকল্পনা তৈরিতে পারদর্শী যা প্রতিটি অবস্থার তীব্রতা মোকাবেলা করে। হোমিওপ্যাথির স্বতন্ত্রতা এর ব্যয়-কার্যকারিতা, অ-আক্রমণাত্মক পদ্ধতি এবং মৃদু, ব্যথাহীন নিরাময়ের মধ্যে নিহিত, যা আমাদের মানুষের নিরাময়, জীবন পরিবর্তনের লক্ষ্যকে সমর্থন করে।”  শিলিগুড়িতে ডাঃ বাত্রার ক্লিনিক C/o সঞ্জয় আচালিয়া, বসন্ত বিহার কমপ্লেক্স, ডন বস্কো রোড, সেবক রোড শিলিগুড়ি, পশ্চিমবঙ্গ ৭৩৪০০১-এ অবস্থিত। সীমিত সময়ের জন্য রেজিস্ট্রেশনে ২৫% ছাড়ের পান থাকবে।