মেট্রোপলিস হেলথকেয়ারের অত্যাধুনিক ডায়াগনস্টিক ল্যাব

ভারতের শীর্ষস্থানীয় ডায়াগনস্টিক সার্ভিস প্রোভাইডার মেট্রোপলিস হেলথকেয়ার লিমিটেড আসামের নগাঁওয়ে একটি অত্যাধুনিক ডায়াগনস্টিক টেস্টিং সেন্টার চালু করল। এই ল্যাবরেটরিতে দৈনিক ২৫০টিরও বেশি স্যাম্পল খুবই দ্রুততার সঙ্গে টেস্ট করা যাবে এবং উচ্চমানের রিপোর্ট পাওয়া যাবে। একইসঙ্গে, অধিকসংখ্যক রোগীদের স্বার্থে মেট্রোপলিস ঢিংয়ে একটি প্রসেসিং সেন্টারও চালু করেছে।

নতুন ল্যাবরেটরির উদ্বোধন করে নগাঁও সদরের এমএলএ রূপক শর্মা বলেন, “নগাঁওয়ের রোগীদের জন্য মেট্রোপলিসের নতুন ও অত্যাধুনিক ডায়াগনস্টিক সেন্টারকে আমরা স্বাগত জানাচ্ছি।”

মেট্রোপলিস হেলথকেয়ার লিমিটেডের চিফ এগজিকিউটিভ অফিসার সুরেন্দ্রন চেম্মেনকোট্টিল জানান, দেশের টিয়ার ২ ও টিয়ার ৩ শহরগুলিতে বিশ্বমানের ডায়াগনস্টিক সার্ভিস প্রদানের লক্ষ্যেই নগাঁওয়ে তাদের নতুন ল্যাব স্থাপন করা হয়েছে। মেট্রোপলিস হেলথকেয়ার লিমিটেডের চিফ অফ ল্যাব (নগাঁও) ডাঃ প্রাঞ্জল দত্ত জানান, এই টেস্টিং সেন্টার সুবিধাজনক ব্যয়ে নানারকম টেস্টের জন্য প্রস্তুত, যেমন রুটিন প্যাথলজি টেস্ট ও অ্যাডভান্সড মলিকুলার ডায়াগনস্টিকস। কয়েক দশকের অভিজ্ঞতাসম্পন্ন মেট্রোপলিস ল্যাবরেটরিজ ভারতে ও বিদেশে অনেক প্রশংসা অর্জন করেছে। মেট্রোপলিস হেলথকেয়ার লিমিটেডের নতুন ল্যাবের ঠিকানা: শঙ্কর মন্দির রোড, আমোলাপট্টি, নগাঁও – ৭৮২০০১, আসাম।