নতুন ডিজাইনের প্যাকে ইমামির হিমানি বেস্ট চয়েস রিফাইন্ড সয়াবিন তেল

হিমানি বেস্ট চয়েসের রিফাইন্ড সয়াবিন অয়েলকে এক সম্পূর্ণ নতুন ডিজাইনের প্যাকে নিয়ে আসা হল। হিমানি বেস্ট চয়েস হল ইমামি এগ্রোটেক লিমিটেডের জনপ্রিয় ভোজ্য তেল ব্র্যান্ড।  নতুন প্যাকের হিমানি বেস্ট চয়েস রিফাইন্ড সয়াবিন অয়েল এক নতুন ডিজাইন এলিমেন্ট নিয়ে উপস্থিত হয়েছে। নতুন ডিজাইনের প্যাকেও ব্র্যান্ড অ্যাম্বাসাডর সলমন খানের ছবিসহ এই ব্র্যান্ডের ট্যাগলাইন “সোয়াদ মেঁ হিট, বাজেট মেঁ ফিট” বজায় থাকছে। হিমানি বেস্ট চয়েস ভোজ্য তেলের কনজিউমার প্যাকগুলি বিভিন্ন এসকিইউ সাইজে, যেমন ১ লিটার ও ৫০০ মিলিলিটার পাউচ, পেট বোতল ও ৫ লিটার জারের ফ্যামিলি প্যাকে পাওয়া যায়।

ইমামি এগ্রোটেক লিমিটেডের প্রেসিডেন্ট (মার্কেটিং) দেবাশিস ভট্টাচার্য জানান, প্রতিটি সফল ব্র্যান্ডকে সচল থাকার জন্য সময়ের সঙ্গে মানিয়ে নিতে হয়। এজন্য হিমানি বেস্ট চয়েস রিফাইন্ড সয়াবিন অয়েল ব্র্যান্ডের এক নতুন স্মার্ট ও কনটেম্পোরারি লুক পেশ করা হয়েছে। এই পরিবর্তনের ফলে বাজারে হিমানি বেস্ট চয়েস তেলের অবস্থান আরও মজবুত হবে বলে তিনি আশা প্রাকাশ করেন।

উল্লেখ্য, ২০১৪ সালে লঞ্চ হওয়া হিমানি বেস্ট চয়েস ভোজ্য তেল হল ভারতের সবচেয়ে দ্রুত বর্ধনশীল ভোজ্য তেলের ব্র্যান্ডগুলির অন্যতম। এর শক্তপোক্ত অবস্থান রয়েছে পশ্চিমবঙ্গ, ওড়িশা, উত্তরপূর্বাঞ্চল, ইউপি, বিহার, ঝাড়খন্ড, বিদর্ভ, ছত্তিশগড়, পাঞ্জাব, হরিয়ানা, দিল্লি, অন্ধ্রপ্রদেশ এবং কর্ণাটক ও মহারাষ্ট্রের কিয়দংশে। এটি ভোজ্য তেলের এক জনপ্রিয় ব্র্যান্ড যার সম্ভারে রয়েছে বিভিন্ন প্রোডাক্ট, যেমন রিফাইন্ড সয়াবিন, পামোলিন ও সানফ্লাওয়ার অয়েল। ইমামি গ্রুপের একটি কোম্পানি ইমামি এগ্রোটেক লিমিটেড ব্র্যান্ডেড ফুড ম্যানুফ্যাকচারিং ব্যবসায় নিয়োজিত রয়েছে।  এই কোম্পানি উৎপাদন করে একাধিক সুপরিচিত ব্র্যান্ডের ভোজ্য তেল, যেমন ইমামি হেলদি অ্যান্ড টেস্টি ও হিমানি বেস্ট চয়েস, রসোই ব্র্যান্ডের বনস্পতি, স্পেশাল্টি ফ্যাট ব্র্যান্ড বেক ম্যাজিক। গ্লোবঅয়েল ইন্ডিয়া অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে ২০১৬ সাল থেকে ইমামি এগ্রোটেক ভারতীয় ভোজ্যতেল শিল্পে তার অসামান্য অবদানের স্বীকৃতিস্বরূপ সম্মানের সঙ্গে একাধিক পুরস্কার পেয়েছে ইমামি এগ্রোটেক।