এবার ‘টেনিদা’-র ভূমিকায় কাঞ্চন মল্লিক

নারায়ণ গঙ্গোপাধ্যায়ের ‘ঝাউবুঙ্গালোর রহস্য’ অবলম্বনে আসছে সায়ন্তন ঘোষালের ছবি ‘টেনিদা অ্যান্ড কোম্পানি’। ছবিতে টেনিদা চরিত্রে দেখা যাবে কাঞ্চন মল্লিককে। হাবলু, ক্যাবলা, প্যালারামরাও ফিরছে। কাঞ্চন মল্লিক ছাড়াও ছবিতে দেখা যাবে গৌরব চক্রবর্তীকে। ক্যাবলার চরিত্রে দেখা যাবে গৌরবকে।

ঝাউবাংলো রহস্যের নেপথ্যে উত্তরবঙ্গ। সেখানে ছবির বেশিরভাগ অংশের শুটিং লোকেশন ঠিক করা হয়েছে। কিছু অংশের শুটিং হবে কলকাতায়ও।

অভিনেতা কাঞ্চন মল্লিক আজকাল রাজনৈতিক কাজের চেয়ে চলচ্চিত্রের কাজ বেছে নিচ্ছেন। আর টেনিদা চরিত্রটি প্রত্যেক অভিনেতার স্বপ্নের ভূমিকা। তাই এই ছবির প্রস্তাব দিতে পারেননি অভিনেতা। পরিচালকের এক কথায় রাজি হন তিনি।

অভিনেতা কাঞ্চন মল্লিক আজকাল রাজনৈতিক কাজের জন্য চলচ্চিত্রের কাজকেই বেছে নেন। আর টেনিদা চরিত্রটি প্রতিটি অভিনেতার স্বপ্নের চরিত্র। তাই আর এই ছবির প্রস্তাব দিতে পারেননি অভিনেতা। পরিচালকের এক কথায় রাজি হন তিনি।

কমেডি চরিত্রে অভিনয় করে দর্শকদের কাছে জনপ্রিয় কাঞ্চন মল্লিক। কাঞ্চনের পর্দায় আসা মানেই হাসির রোল। তবে রাজনীতির অঙ্গনে পা রাখার পর বর্তমানে তাকে চলচ্চিত্রে খুব একটা দেখা যাচ্ছে না। অবশেষে দারুণ একটি চরিত্র নিয়ে বড় পর্দায় আসছেন কাঞ্চন মল্লিক।

এই ছবিটি গ্রীষ্মের ছুটিতে মুক্তি পাবে 19 মে। বাঙালি দর্শকরা আবারও গ্রীষ্মের ছুটিতে চতুর্মূর্তির গল্প উপভোগ করবেন।