ছুটির মরসুম উপভোগ করুন অ্যামাজন ফ্যাশনের “হর পাল ফ্যাশনেবল”-এর সাথে

অ্যামাজন ফ্যাশনের পৃ-ফেস্টিভের বিকল্পগুলি এই ছুটির মরসুমে গ্রাহকদেরকে অনন্য আনন্দ প্রদান করতে এথেনিক পোশাক থেকে শুরু করে বিভিন্ন ধরনের সৌন্দর্য এবং মেকআপের বিস্তৃত রেঞ্জ অফার করেছে। আসন্ন উৎসবের মরসুমে নিজেকে গ্ল্যাম আপ করতে  কুর্তা, কুর্তা সেট, শার্ট, শাড়ি, লেহেঙ্গা, মেক-আপ, স্কিনকেয়ার, পারফিউম ইত্যাদি থেকে গ্রাহকরা নিজের পছন্দ অনুযায়ী বেছে নিতে পারেন। এছাড়াও ফ্যাশন এবং সৌন্দর্য অনুরাগীরা তাদের পৃ-ফেস্টিভ প্রস্তুতিকে আরও উন্নত করতে স্টাইলিশ ফুটওয়্যার, এক্সেসরিজ, এলিগেন্ট টাইমপিস এবং রিডিফাইন্ড লাগেজ সেট থেকে বেছে নিতে পারবেন, যা  তাদের আলটিমেট লুক সম্পূর্ণ করবে।

৮ সেপ্টেম্বর থেকে ১২ সেপ্টেম্বর পর্যন্ত, অ্যামাজন ফ্যাশন “দ্য এথনিক উইক”-এর তৃতীয় সংস্করণ অনুষ্ঠিত করতে চলেছে, যেখানে শাড়ি, কুর্তা সেট, লেহেঙ্গা চোলি, বটম এবং ফিউশন পোশাক সহ শীর্ষস্থানীয় এথনিক ব্র্যান্ড এবং ডিজাইনের প্রদর্শন করা হবে। এখানে গ্রাহকদের পছন্দের প্রয়োজনীয় সবকিছু রয়েছে, তারা এই সিজনের নতুন বিবাহ অথবা অনুষ্ঠানের জন্য অত্যাধুনিক ভারী পোশাক, ব্যবহারিক কাজের জন্য ভারতীয় পোশাক, অত্যাশ্চর্য এথনিক পার্টির পোশাক ইত্যাদি কেনাকাটা করতে পারবেন।

Biba, Janasya, Navyasa, Indya, Global Desi, Aurelia, W, Klosia এবং আরও অনেক ব্র্যান্ড থেকে ৮০% পর্যন্ত ছাড়ে আদর্শ আনারকলি স্যুট, সেরা ক্যালিবারের একটি সিল্কের শাড়ি, স্টাইলিশ শারারা সেট এবং আরও অনেক কিছু পেয়ে যেতে পারবেন। তাই দেরি না করে এখনই অ্যামাজন ফ্যাশনে গিয়ে নিজের পছন্দ বেছে নিয়ে আপনার কার্টে যোগ করুন।