ENO তার সর্বশেষ প্রচারাভিযান ENO চিউয়ি বাইটস সহ দুর্গা পূজার প্রচার চালু করেছে

উৎসবের মরশুম এগিয়ে আসার সঙ্গে সঙ্গে ভারতের অগ্রণী অ্যান্টাসিড ব্র্যান্ড ENO, তাদের সাম্প্রতিকতম পণ্য ENO চিউয়ি বাইটসের সঙ্গে দুর্গা পূজার প্রচার অভিযান শুরু করেছে। চলার পথে এসিডিটির সমস্যা থেকে মুক্তির জন্য তৈরি ENO চিউয়ি বাইটসের এই প্রচার অভিযান মানুষকে কোনরকম অস্বস্তি ছাড়াই উৎসবের খাওয়া-দাওয়া উপভোগ করতে দেবে। বাংলায় দুর্গাপূজা এমন এক প্রবহমান সাংস্কৃতিক উদযাপন যেখানে খাওয়া-দাওয়া এবং উৎসবের আনন্দ চলে একযোগে। চোখের সুখ এবং স্বাদের আনন্দকে একত্রিত করে প্রিয়জনদের সঙ্গে মিলে উৎসবের সেরা খাওয়া-দাওয়া উপভোগ করার এটাই উপযুক্ত সময়। এবারের প্রচার অভিযানের মূল কেন্দ্রে রয়েছে ENO’র সেই বিশ্বাস যেখানে খাবার-দাবারকে উৎসবের অবিচ্ছেদ্য অঙ্গ বলে মনে করা হয়। আর তাই অস্বস্তির কারণে যাতে কেউই এই পুজোর সমৃদ্ধ স্বাদ-গন্ধ থেকে  বঞ্চিত না হন তা নিশ্চিত করবে এই প্রচার অভিযান।  

এবারের প্রচারাভিযানটিতে অভিনেত্রী দিতিপ্রিয়া কে নিয়ে একটি চিত্তাকর্ষক ব্র্যান্ড ফিল্ম দেখা যাবে, যেখানে তিনি বাঙালির আইকনে পরিণত হওয়া প্রবাদ বাক্য “আসছে বছর আবার হবে” কে অত্যন্ত বুদ্ধিমত্তার সঙ্গে ব্যবহার করেছেন। এটি এমন একটি শব্দবন্ধ যা ঐতিহ্যগতভাবে আগামী বছরের দুর্গাপূজা উদযাপনের জন্য প্রত্যাশাকে প্রকাশ করার জন্য ব্যবহার করা হয়। ENO চিউয়ি বাইটস, অ্যাসিডিটির হাত থেকে দ্রুত এবং কার্যকর উপায়ে মুক্তি দেয়, ফলে আত্মবিশ্বাসের সঙ্গে উদ্বেগ মুক্ত হয়ে মানুষ পরবর্তী প্লেটের আনন্দে অংশ নিতে পারে। সকালের মশলাদার কচুরি হোক বা বেশি রাতে প্যান্ডেলে প্যান্ডেলে ঘগুরে বেড়ানোর সময় ফিশ ফ্রাই বা প্লেট-ভরা বিরিয়ানি, একের পর এক ডিশ যখন উদযাপনের আনন্দকে বাড়িয়ে তুলবে, তখন ENO চিউয়ি বাইটস পুজোর খাওয়াদাওয়া কে রাখবে একেবারে চিন্তা মুক্ত। নির্বাচিত কিছু সর্বজনীন এবং আবাসনের পুজোগুলিতে ENO তাঁদের অনন্য পরীক্ষামূলক সেটআপের মাধ্যমে দর্শকদের আকর্ষণ করবে। এই অন-গ্রাউন্ড অ্যাক্টিভেশনগুলিতে গেমস এবং ইন্টারেক্টিভ নানা ক্রিয়াকলাপ রয়েছে। এছাড়াও দর্শকদের জন্য আছে Eno চিউয়ি বাইটস এর ট্রায়াল নেওয়ার সুযোগ যা তাঁদের এর দ্রুত কার্য্যকারিতার সম্পর্কে জানতে সাহায্য করবে। বিভিন্ন পুজো প্যান্ডেলে প্রখ্যাত অভিনেতা –অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার, বনি সেনগুপ্ত, অর্জুন চক্রবর্তী, পরমব্রত চট্টোপাধ্যায়, নীল ভট্টাচার্য, তৃণা সাহা এবং দর্শনা বণিকের উপস্থিতিতে উৎসবের উত্তেজনা আরও বেড়েছে। এই প্রচারের মধ্যে রয়েছে ইনফ্লুয়েন্সার অ্যাক্টিভেশনও যেখানে কলকাতার বিশিষ্ট ম্যাক্রো ইনফ্লুয়েন্সাররা উৎসবে অংশ নিয়ে তাদের অনুগামীদের সাথে অভিজ্ঞতা ভাগ করে নেবেন।

নতুন এই প্রচারাভিযান সম্পর্কে মিঃ বিনীত জৈন, ক্যাটাগরি হেড, ENO বলেন, “দুর্গাপূজা, এমন এক উপলক্ষ যা একত্রিত হওয়া, উদযাপন এবং নানা রকম সুস্বাদু খাবারের স্বাদ গ্রহণের মাধ্যমে মানুষকে আরও কাছাকাছি নিয়ে আসে। যদিও সমস্ত উত্সব ভোজের সাথে, অ্যাসিডিটির ঝুঁকি মাঝেমাঝেই আনন্দকে মাটি করে। ENO চিউয়ি বাইটস দুর্গা পূজা প্রচারাভিযানটির মাধ্যমে, আমরা উৎসবের খাবারের প্রতি মানুষ এবং তাদের ভালবাসার মধ্যে যাতে কোনও কিছুই বাধা না হয়ে দাঁড়াতে পারে, তা নিশ্চিত করতে চেয়েছিলাম। আমাদের সর্বশেষ এই পণ্যটি একদিকে যেমন দ্রুত আরাম দেয়, তেমনি পথ চলতে অ্যাসিডিটির সমস্যা থেকে  মুক্তি দেয়। এর ফলে প্রত্যেকে পূজার সত্যিকারের চেতনাকে আলিঙ্গন করতে পারেন – কোনোরকম অস্বস্তি ছাড়াই তারা প্রতিটি মুহূর্ত উদযাপন ও প্রতিটি কামড়ের স্বাদ গ্রহণ করতে পারেন । অর্থাৎ আমাদের এই প্রচারাভিযানটি খাবারের সাথে গভীর সাংস্কৃতিক সংযোগকে উদযাপন করে এবং ENO-কে সমস্ত খাদ্য অন্বেষণের বিশ্বস্ত অংশীদার করে তোলে”।