Amazon Fire TV এর সাথে নতুন স্মার্ট টিভির অভিজ্ঞতায়

অ্যামাজনের নতুন সংস্করণে ফায়ার টিভিতে গ্রাহকরা এখন থেকে প্রাইম ভিডিও, নেটফ্লিক্স, ডিজনি+ হটস্টার, Zee5, জিও সিনেমা ইত্যাদি সহ ১২,০০০+ অ্যাপ জুড়ে এক মিলিয়নেরও বেশি সিনেমা এবং টিভি শো স্ট্রিম করতে পারবেন। এই বিশেষ সুবিধাগুলি গ্রাহকরা MiniTV, YouTube, MX Player, TVFPlay, YuppTV এবং আরও বিভিন্ন প্ল্যাটফর্ম থেকে বিজ্ঞাপন-সমর্থিত সামগ্রীগুলি সম্পূর্ণ বিনামূল্যে দেখতে পারবেন। এই স্ট্রিমিং অ্যাপগুলির পাশাপাশি ফায়ার টিভি ব্যবহারকারীরা Colors, SET India, Discovery, News18, DD National, Aaj Tak, Zee News, India Today, এবং DD National – সহ ৭০টিরও বেশি লাইভ চ্যানেল অ্যাক্সেস করতে পারবেন। এছাড়াও, ব্যবহারকারীরা DTH সেট থেকে আরও অনেক কিছু তাদের স্ক্রিনে দেখতে পারবেন।

প্রাইম ডে- ২০২৩ চলাকালীন গ্রাহকরা ফায়ার টিভি স্টিক লাইট, ফায়ার টিভি স্টিক এবং ফায়ার টিভি স্টিক 4K ম্যাক্স-এর মতো Amazon ডিভাইসগুলি কেনাকাটা করতে পারবেন। এই সামগ্রীগুলিতে ৫৫% পর্যন্ত ছাড় দেওয়া হয়েছে। প্রাইম ডে ডিলটি ১৫ জুলাই ১২:০০ AM থেকে শুরু হবে এবং ১৬ জুলাই, ১১:৫৯ AM পর্যন্ত চলবে।

Amazon Devices India-এর ডিরেক্টর এবং কান্ট্রি ম্যানেজার পরাগ গুপ্তা বলেছেন, “Fire TV ডিভাইসের সাহায্যে গ্রাহকরা দ্রুত স্ট্রিমিং এবং আলেক্সার সাথে তাদের স্মার্ট হোম যাত্রার মাধ্যমে বিনোদনের আরও ভালো অভিজ্ঞতা উপভোগ করতে পারবেন।”