দেবরাকোন্ডার হাত ধরে ফাস্টট্রাক লঞ্চ করতে চলেছে তার নতুন বিজ্ঞাপন

ভারতের আইকনিক ঘড়ি এবং এক্সেসরিজ ব্র্যান্ড ফাস্টট্রাক তার নতুন ব্র্যান্ড ক্যাম্পেইন ‘বি বোথ’-এর মাধ্যমে আবারও যুবসমাজকে আকর্ষিত করেছে। #BeBoth-এর মাধ্যমে, ফাস্টট্রাক আধুনিকযুগের ফ্যাশনে স্বাগত জানিয়েছে। এই ক্যাম্পেইনে প্রিয় সুপারস্টার বিজয় দেবেরকোন্ডা অভিনয় করেছেন, যিনি এখন ফাস্টট্রাক-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিযুক্ত হয়েছেন।

ব্র্যান্ডটির লক্ষ্য তার গ্রহকদের নির্দ্বিধায় “বি বোথ” এবং তাদের বৈপরীত্যগুলোকে সাহসের সাথে প্রদর্শন করতে অনুপ্রাণিত করা। বিজ্ঞাপন প্রচারাভিযানটি ১৫টি বিশেষ ঘড়ির একটি কালেকশন হাইলাইট করেছে। এই ঘড়িগুলির কলেকশনে যুবকদের জন্য স্কেলেটাল অটোমেটিক, ক্রোনোগ্রাফ এবং মাল্টিফাংশন ডিজাইন এবং যুবতীদের জন্য ব্লিং রোজ গোল্ড, অনন্য ব্রেসলেট ডিজাইন রয়েছে। ফাস্টট্রাক #BeBoth কালেকশনের দাম ২৯৯৫ টাকা থেকে ৯৯৯৫/- টাকা।

ফাস্টট্রাক-এর হেড অফ মার্কেটিং অ্যান্ড প্রোডাক্ট, অজয় মৌর্য বলেছেন, “ফাস্টট্রাক-এর ‘BeBoth’ ব্র্যান্ড ক্যাম্পেইন যুবসমাজের বৈপরীত্য এবং তাদের জীবনধারাকে তুলে ধরেছে, যেখানে বিজয় দেবারকোন্ডা অথেন্টিসিটি, ভার্স্যাটিলিটি এবং স্টাইলের অ্যাম্বাসেডর হিসেবে সহযোগিতা করেছে।”