ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস ২০২৪ অসমীয়া চলচ্চিত্রকে সম্মানিত করে

ফিল্মফেয়ার ভারতীয় চলচ্চিত্র শিল্পের মিডিয়া প্রতিষ্ঠান, তার উত্তরাধিকারের একটি অধ্যায় ঘোষণা করেছে। জীবন রাম মুঙ্গি দেবী গোয়েঙ্কা মেমোরিয়াল পাবলিক চ্যারিটেবল ট্রাস্টের সাথে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস ২০২৪ আসামীয়ার উদ্বোধনী সংস্করণ। আসামের প্রাণকেন্দ্রে একটি অবিস্মরণীয় সন্ধ্যার প্রতিশ্রুতি দিয়ে, ১০ মার্চ, ২০২৪-এ গুয়াহাটির তাজ বিভান্তায় বিশেষ উদযাপন হওয়ার কথা রয়েছে। অনুষ্ঠানটি পরিচালনা করবেন বিশেষ জুটি, কপিল বোরা এবং আইমি বড়ুয়া, যারা তাদের ক্যারিশমা দিয়ে ইভেন্টটিকে সুন্দর করে তুলবেন। অনুষ্ঠানে যতীন বোরা, নিশিতা গোস্বামী, সহ বিশিষ্ট ব্যাক্তিরা উপস্থিত ছিলেন।

উদযাপন শুরুর ঘোষণা করে একটি ভার্চুয়াল প্রেস কনফারেন্সের মাধ্যমে প্রতীক্ষিত অনুষ্ঠানের বিষয় সম্পর্কে জানানো হয়েছে। প্যানেলে জিতেশ পিল্লাই, শঙ্কর লাল গোয়েঙ্কা, সঞ্জীব নারায়ণ, পার্থ সারথি নন্দী, অভিনেতা ও অ্যাঙ্কর কপিল বোরা এবং অভিনেতা ও পরিচালক আইমি বড়ুয়া যুক্ত ছিলেন। আসামের জীবন্ত সিনেমাটিক ঐতিহ্যকে যুক্ত করার জন্য সম্মানিত প্ল্যাটফর্মটি প্রসারিত হওয়ায়, এটি ভারতীয় সিনেমার সদা পরিবর্তনশীল গল্পের উপর এই অঞ্চলের প্রভাবকে গভীরভাবে স্বীকার করে। 

রোহিত গোপাকুমার, ডিরেক্টর-ওয়ার্ল্ডওয়াইড মিডিয়া, এবং সিইও জেইএনএল বিসিসিএল টিভি ও ডিজিটাল নেটওয়ার্ক জানিয়েছেন, “এটি ফিল্মফেয়ারের ইতিহাসে একটি উল্লেখযোগ্য মুহূর্ত চিহ্নিত করে, এবং আমরা এমন একটি প্ল্যাটফর্ম প্রদান করতে প্রতিশ্রুতিবদ্ধ যা অসমীয়া সিনেমায় উপস্থিত অসীম প্রতিভা, সৃজনশীলতাকে সম্মানিত করে এবং প্রদর্শন করে। অসমীয়া সিনেমা তার নিজস্ব স্থান তৈরি করেছে এবং ফিল্মফেয়ার এই সিনেমাটিক যাত্রার অংশ হতে পেরে গর্বিত।”