ফায়ারবোল্ট অ্যান্ড্রয়েড রিস্টফোন

ফায়ারবোল্ট, একটি ভারতীয় পরিধানযোগ্য ব্র্যান্ড, ড্রিম রিস্টফোন, গুগল প্লে স্টোর অ্যাক্সেসযোগ্যতা সহ একটি অ্যান্ড্রয়েড স্মার্টওয়াচ এবং একটি অ্যান্ড্রয়েড ৮.১ অপারেটিং সিস্টেম লঞ্চ করেছে৷ এটি ভারতে ৫৯৯৯ মূল্যে বিক্রি হবে, যা Flipkart, Fireboltt.com এবং অফলাইন স্টোরগুলিতে পাওয়া যাবে৷ এই রিস্টফোনটি বারোটি স্বতন্ত্র রঙ এবং স্ট্র্যাপের প্যাটার্ন সহ গ্রাহকদের তাদের চেহারা কাস্টমাইজ করার সুযোগ দিয়েছে।

এই নতুন রিস্টফোনটিতে IP67 ওয়াটার রেজিস্ট্যান্ট, 4G LTE ন্যানো সিম-সক্ষম রিস্টফোন দ্বারা একটি শক্তিশালী এবং কার্যকর ব্যবহারকারীর অভিজ্ঞতা অফার করেছে, এছাড়াও এতে একটি 2.02-ইঞ্চি রিয়েল ভিউ ডিসপ্লে, ওয়াইফাই, জিপিএস, একটি কর্টেক্স কোয়াড-কোর সিপিইউ, 2 জিবি RAM এবং 16 জিবি স্টোরেজ রয়েছে।

ফায়ারবোল্টের সিইও ও ফাউন্ডার অর্ণব কিশোর বলেছেন,“ফায়ারবোল্ট অ্যান্ড্রয়েড রিস্টফোন লঞ্চের সাথে, ফায়ারবোল্ট একটি অভিনব পরিধানযোগ্য ডিভাইস প্রবর্তন করেছে যা একই সাথে বিনোদন, হেলথ ট্র্যাকিং এবং যোগাযোগ সুবিধা প্রদান করে। এটিতে অত্যাধুনিক সেন্সর, একটি প্রাণবন্ত ডিসপ্লে এবং একটি কোয়াড-কোর প্রসেসর রয়েছে। ফায়ারবোল্টের জন্য, লঞ্চটি একটি গুরুত্বপূর্ণ টার্নিং পয়েন্ট যা উদ্ভাবনের প্রতি তাদের উত্সর্গ এবং ভোক্তাদের ডিজিটাল জীবন উন্নত করার বিষয়টিকে পুনরায় নিশ্চিত করেছে।”