নতুন রেট কার্ড নীতি চালু করল ফ্লিপকার্ট

ফ্লিপকার্ট ভারতের ইকমার্স মার্কেটপ্লেস, প্ল্যাটফর্মে বিক্রেতার অভিজ্ঞতাকে উন্নত করতে এবং দাবি নিষ্পত্তির ক্ষেত্রে আরও স্পষ্টতা নিয়ে আশার লক্ষ্যে একটি সম্পূর্ণ নতুন সিমপ্লিফাইড রেট কার্ড পলিসির ঘোষণা করেছে। ১৮ মে, ২০২৪ থেকে কার্যকরী হবে নতুন রেট কার্ড নীতি, যার মূল বৈশিষ্ট্য গুলির মধ্যে রয়েছে সিমপ্লিফাইড রেট কার্ডের কাঠামো, ইকনমিক্যাল এফবিএফ রেট, যা বৃহত্তর পরিসরে কেনাবেচাকে আরও সহজ করে তুলবে। এছাড়া আপডেটেড শিপিং পলিসি যা বিক্রেতাদের উন্নত গ্রাহক মূল্য প্রদান করতে সক্ষম করে। সিমপ্লিফাইড রেট কার্ডের মাধ্যমে ব্যবসাকে উন্নত করে সমান সুযোগ এবং তার মধ্যে দিয়েই বিক্রেতাদের ক্ষমতায়নের বিষয়ে ফ্লিপকার্টের যে প্রতিশ্রুতিকে প্রতিফলিত করবে।

ফ্লিপকার্ট নতুন রেট কার্ড কাঠামোর সুবিধার বিবরণ সহ রেকর্ডকৃত ব্যাখ্যা প্রদান করবে এবং এই পরিবর্তনগুলি নেভিগেট করার জন্য ধাপে ধাপে নির্দেশিকা প্রদান করবে। ফ্লিপকার্ট-এর ডেডিকেটেড সেলার সাপোর্ট টিম বিক্রেতাদেরকে উন্নত ব্যবসায়িক সিদ্ধান্ত গ্রহণে সহায়তা করতে থাকবে। ফ্লিপকার্টের লক্ষ্য বিক্রেতাদের পরিবর্তনগুলি বুঝতে এবং প্ল্যাটফর্মে তাদের সাফল্যকে সর্বাধিক করার সময় সচেতন সিদ্ধান্ত নিতে সহায়তা প্রদান করা।  

উন্নয়ন সম্পর্কে ফ্লিপকার্ট-এর ভাইস প্রেসিডেন্ট এবং হেড মার্কেটপ্লেস, রাকেশ কৃষ্ণান, বলেছেন, “একটি স্বদেশী ই-কমার্স কোম্পানি হিসাবে, আমরা স্বীকার করি যে ই-কমার্সের ক্রমবর্ধমান ল্যান্ডস্কেপ নেভিগেট করা বিক্রেতাদের জন্য চ্যালেঞ্জিং হতে পারে৷ এই পরিবর্তনগুলি আমাদের বিক্রেতাদের সাথে আমাদের চলমান কথোপকথনের প্রত্যক্ষ প্রতিফলন৷ এই পরিবর্তনগুলি ব্যবসা করার সহজতাকে উন্নত করবে এবং সম্ভাব্য বাজারের নাগাল ও গ্রাহকদের ইনভলভমেন্ট বাড়াবে।”