বিক্রেতাদের কাজের শ্রেষ্ঠত্বকে স্বীকৃতি দিতে ফ্লিপকার্টের প্রচেষ্টা

ফ্লিপকার্ট, ভারতের স্বদেশী ই-কমার্স প্ল্যাটফর্ম, গভর্নমেন্ট অফ ইন্ডিয়া-এর মাইক্রো, স্মল এন্ড মিডিয়াম এন্টারপ্রাইজ, মন্ত্রী শ্রী ভানু প্রতাপ সিং ভার্মা-এর উপস্থিতিতে নতুন দিল্লির সিরি ফোর্ট অডিটোরিয়ামে অনুষ্ঠিত ফ্লিপস্টারস ২০২৩ ইভেন্টে ফ্লিপকার্ট তার বিক্রেতাদের পুরস্কারে ভূষিত করেছে। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রজনীশ কুমার, চিফ কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার, ফ্লিপকার্ট গ্রুপ এবং সেলিব্রিটি মিসেস লারা দত্ত, এবং অনুষ্ঠানটি হোস্ট করেছেন অমিত ত্রিবেদী, এবং অপারশক্তি খুরানা। ‘ফ্লিপস্টারস’ অ্যাওয়ার্ড হল একটি বার্ষিক ইভেন্ট যা ফ্লিপকার্টের সাথে যুক্ত বিক্রেতাদের কাজের শ্রেষ্ঠত্বকে স্বীকৃতি দেয় এবং তাদের সাফল্য উদযাপন করে। সারা দেশ থেকে ৭৫০ টিরও বেশি বিক্রেতাদের দ্বারা উপস্থিত এবং বিখ্যাত সেলিব্রিটিদের দ্বারা হোস্ট করা, এই ইভেন্টটি তাদের জন্য একটি উদযাপন ছিল যারা প্ল্যাটফর্মে বিশেষ সাফল্য অর্জন করেছে।         

‘Flipkart EDGE’-এর ৩ ফেজ লঞ্চ বিক্রেতাদের ই-কমার্সের সম্ভাবনাকে কাজে লাগিয়ে দ্রুত বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। এই  নীতিগুলি, মধ্যে রয়েছে মূল্যের সুপারিশ, প্রচার, পুরস্কার প্ল্যাটফর্ম, ফুলফিলমেন্ট, স্পিড ইনিশিয়েটিভস এবং গাইডেন্স অ্যাসিস্ট্যান্স,, নতুন ফিচারগুলির মধ্যে স্বচ্ছতা, নিয়ন্ত্রণের সাথে বিক্রেতা ইকোসিস্টেমকে উন্নত করার লক্ষ্য, যা খরচ এবং ব্যবসার স্থায়িত্ব উন্নত করতে সাহায্য করেছে। ফ্লিপস্টারস ২০২৩ ইভেন্টটি D2C ব্র্যান্ডের প্রতিনিধিদের সাথে আলোচনার আয়োজন করেছে যা শিল্পের অন্তর্দৃষ্টি, নিজের ব্র্যান্ড বিকাশের গুরুত্ব এবং বিক্রেতারা শিল্পের বিশেষজ্ঞদের কাছ থেকে নিতে পারে এমন টিপসগুলির উপর জোর দেয়।  

অনুষ্ঠান সম্পর্কে ভারত সরকারের এমএসএমই-এর মন্ত্রী ভানু প্রতাপ সিং ভার্মা জানিয়েছেন,  “ফ্লিপকার্ট-এ ১৪ লক্ষ বিক্রেতা খুঁজে পাওয়া সত্যিই প্রশংসনীয়, যা ভারতে এমএসএমই-এর বৃদ্ধিতে অবদান রাখে।  আমরা সমস্ত ফ্লিপস্টার পুরষ্কারপ্রাপ্তদের অভিনন্দন জানাই এবং অন্যান্যদের তাদের ব্যবসাকে নতুন উচ্চতায় নিয়ে যেতে উত্সাহিত করি।”