আকর্ষণীয় ডিজাইনের সাথে লঞ্চ হল ফ্লাইটের অভিনব কালেকশন 

ফ্লাইট ফুটওয়্যারস তৈরির কোম্পানি রিলাক্সো ফুটওয়্যারস লিমিটেডের এর মালিকানাধীন ব্র্যান্ড, তার বহু প্রতীক্ষিত স্প্রিং-সামার ২০২৪ কালেকশন লঞ্চ করেছে। নতুন রেঞ্জে ১০০টিরও বেশি রিফ্রেশিং ডিজাইনের আকর্ষণীয় অ্যারের বৈশিষ্ট্য রয়েছে, প্রতিটি ডিজাই মনোযোগ এবং যত্ন সহকারে তৈরি করা হয়েছে।  

আকর্ষণীয় রঙের সংমিশ্রণ থেকে শুরু করে বৈচিত্র্যময় বেস উপকরণ ফ্লাইট-এর ফুটওয়্যারগুলি ব্যাপক রেঞ্জ পুরুষ এবং মহিলা উভয়ের জীবনধারা পূরণ করার জন্য ডিজাইন করা হয়েছে। গুণমান, স্বাচ্ছন্দ্য এবং সাশ্রয়ী মূল্যের জন্য পরিচিত, ফ্লাইট গ্রাহকদের মধ্যে একটি প্রিয় পছন্দ হিসাবে রয়ে গেছে, যা তাদের জীবনধারার চাহিদা এবং পছন্দগুলিকে প্রতিফলিত করে।  বেল কালেকশন, বিশেষত মহিলাদের জন্য তৈরি, ফ্যাশন-ফরোয়ার্ড ডিজাইনগুলিকে অতুলনীয় আরামের সাথে একত্রিত করে, নিশ্চিত করে যে মহিলারা যে কোনও জায়গায় আত্মবিশ্বাসের সাথে এগিয়ে যেতে পারেন। অন্যদিকে, আরবানবেসিক্স কালেকশনটি যুব মার্কেটকে লক্ষ্য করে, প্রতিদিনের ব্যবহারের জন্য ট্রেন্ডি এবং ব্যবহারিক ফুটওয়্যারস সমাধান প্রদান ফ্লাইট-এর পিইউ রেঞ্জ আরামের সাথে আপস না করে যেকোন পোশাকে ফ্লেয়ারের ছোঁয়া যোগ করে।

রিল্যাক্সো ফুটওয়্যারস লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর গৌরব দুয়া, এসএস ‘২৪ কালেকশনে তার অন্তর্দৃষ্টি শেয়ার করে বলেছেন, “আমরা ফ্লাইট-এর নতুন স্প্রিং-সামার ২০২৪ কালেকশন লঞ্চ করতে পেরে উচ্ছ্বসিত, এর দুর্দান্ত স্পন্দন, মানসম্পন্ন কারুকাজ এবং অপরাজেয় শৈলীর সাথে আসন্ন মরসুমের জন্য সুর সেট করছি৷