মাদার্স ডে-তে আদর্শ উপহার হিসেবে বেছে নিন বাদামে ভরা বাক্সকে 

আমাদের জীবনে মায়েদের অমূল্য অবদানকে উদযাপন করার কোনো নির্দিষ্ট হয় না। মায়েরা সর্বদা আমাদের মঙ্গলকে তাদের নিজেদের আগে রেখেছেন। এই মাদার্স ডে-তে মায়েদের স্বাস্থ্য এবং সুস্থতাকে অগ্রাধিকার দিয়ে তাদের নিঃস্বার্থ প্রচেষ্টাকে স্বীকৃতি দিয়ে উপহার হিসেবে বাদামের একটি কিউরেটেড বাক্স তার সুস্বাস্থ্য নিশ্চিত করার একটি অনন্য উপায় হতে পারে। বাদাম কিছু প্রয়োজনীয় পুষ্টিতে ভরপুর যা সামগ্রিক সুস্থতার বজায় রাখে, মাদার্স ডের জন্য বাদাম একটি আদর্শ উপহার। 

বাদামে প্রোটিন, জিঙ্ক, ম্যাগনেসিয়াম, আয়রন, ক্যালসিয়াম, ফসফরাস এবং ভিটামিন ই রয়েছে। একটি সুষম খাদ্যের অংশ হিসাবে প্রতিদিন এক মুঠো বাদাম খাওয়া রক্তে শর্করার মাত্রা ভালোভাবে নিয়ন্ত্রণ করা, কার্ডিওভাসকুলার স্বাস্থ্যের উন্নতি, ত্বকের স্বাস্থ্যকে সমর্থন করা এবং ওজন সঠিক রাখতে সহায়তা করা সহ অসংখ্য স্বাস্থ্য সুবিধা প্রদান করতে পারে। অতএব, মাদার্স ডে-তে একটি বাদামের বাক্স উপহার দেওয়া আপনার ভালবাসা এবং যত্ন দেখানোর সাথে সাথে আপনার মায়ের মঙ্গলে অবদান রাখার একটি বিশেষ উপায় হতে পারে।  

ফিটনেস এবং সেলিব্রিটি প্রশিক্ষক, ইয়াসমিন করাচিওয়ালা বলেছেন, “একজন ফিটনেস উত্সাহী হিসাবে, আমি বাদামের মতো স্বাস্থ্যকর খাবার দিয়ে শরীরকে পুষ্টিকর করার গুরুত্বের উপর যথেষ্ট বলে মনে করি। এগুলিতে জিঙ্ক, ফোলেট, আয়রন, ভিটামিন ই, ম্যাগনেসিয়াম এবং ফসফরাসের মতো ১৫ টি প্রয়োজনীয় পুষ্টি রয়েছে যা বিভিন্ন স্বাস্থ্য সুবিধা প্রদান করে। এই কারণেই আমি মনে করি যে বাদাম অবশ্যই মাদার্স ডের জন্য একটি বিশেষ উপহার, যা স্বাস্থ্য এবং যত্নের প্রতীক।”