TAPMI ২৯তম নেতৃত্বের বক্তৃতার জন্য ড. এস. জয়শঙ্করকে হোস্ট করেছেন

TAPMI Management Institute-এর নিউ একাডেমিক ব্লকের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে ২৯তম ‘ইন্ডিয়া ইন দ্য অমৃতকাল’ বিষয়ের উপর বক্তৃতা দিলেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী ডক্টর এস জয়শঙ্কর। এই উপলক্ষে এক হাজারেরও বেশি শিক্ষার্থী এবং একাডেমিক প্রতিষ্ঠানের সিনিয়র কর্মকর্তারা উপস্থিত ছিলেন। উল্লেখ্য, এই T A Pai Management Institute-টি হল মণিপাল একাডেমি অফ হায়ার এডুকেশন (এমএএইচই) এর একটি অংশ। 

ক্যাম্পাস পরিদর্শনের সময় ছাত্রদের সাথে মতবিনিময় করেন পররাষ্ট্রমন্ত্রী। মণিপালে ছাত্রদের উদ্দেশে, ড. এস. জয়শঙ্কর,  বলেন, মণিপাল একাডেমি অফ হায়ার এডুকেশন একটি অত্যন্ত স্বনামধন্য প্রতিষ্ঠান। ভারতীয় শিক্ষা ব্যবস্থায় বিগত ৭৫ বছর ছিল অত্যন্ত চ্যালেঞ্জের সময়। এখন, আমরা ২৫ বছরের দিকে তাকিয়ে আছি, যাতে ভারতের শতবর্ষের দিকে এগিয়ে যাওয়ার সময়কালে আমরা একটি উন্নত দেশে পরিণত হতে পারি।

তিনি বলেন, TAPMI-এর ২৯তম লিডারশিপ লেকচারের অংশ নিতে পেরে আমি ভীষণ ভাবে গর্বিত।  ড. এস. জয়শঙ্কর মণিপালের ছাত্রদের উদ্দশ্যে বলেন,  এই আগামী ২৫ বছর হল আপনাদের  ইতিহাস উপলব্ধি করার বছর। তাই পরবর্তী ২৫ বছরের দিকে তাকিয়ে নিজেদেরকে তৈরি করুণ।