শক্তিশালী বৃদ্ধি অর্জনে গ্রোয়িংটন ভেঞ্চারস ইন্ডিয়া-এর নতুন পরিকল্পনা

সিএ বিক্রম বাজাজ দ্বারা প্রচারিত গ্রোয়িংটন ভেঞ্চারস ইন্ডিয়া লিমিটেড, যা বিএসই-এর অন্তর্গত কোম্পানি, শক্তিশালী বৃদ্ধির জন্য কাজ করছে। কোম্পানিটি ২০২৩ সালের ডিসেম্বরে শেষ হওয়া ২০২৪ আর্থিক বছরের তিন এবং নয় মাসের জন্য চমৎকার ফলাফল পোস্ট করেছে। এই নয় মাসে কোম্পানির রেভেনিউ ২৩.৮ কোটি টাকায় দাঁড়িয়েছে, যা আগের বছরের তুলনায় ১৬৩% YoY বৃদ্ধি হয়েছে। কোম্পানির নিট মুনাফাও ৩২৮% বেড়ে ১.৭৫ কোটিতে পৌঁছেছে। ২০২৩ সালের নভেম্বরে, মাইগ্রেশনের জন্য শেয়ারহোল্ডারদের অনুমোদন পেয়ে এটি বিএসই-এর SME প্ল্যাটফর্ম থেকে বিএসই এলটিডি (BSE Ltd)-এর প্রধান বোর্ডে স্থানান্তরিত হয়েছিল।

২০২৪-এর ৩১ জানুয়ারীর স্টক বিভাজনের রেকর্ড তারিখ অনুসারে, কোম্পানিটি তার সম্পূর্ণ পরিশোধিত ইক্যুইটি শেয়ারগুলিকে ১০ টি শেয়ারে বিভক্ত করার জন্য একটি পোস্টাল ব্যালট অনুমোদন করেছে যার অভিহিত মূল্য ১ টাকা।গ্রোয়িংটন ভেঞ্চারস লিমিটেড হল একটি পেশাদার সাপ্লাই চেইন কোম্পানি যা তাজা ফল আমদানি, বিতরণ এবং কর্পোরেট আতিথেয়তায় বিশেষজ্ঞ। এটি তুরস্ক, ভিয়েতনাম, দক্ষিণ আফ্রিকা, গ্রীস এবং চিলির খামার থেকে ফল সংগ্রহ করে, মূল্যবান গ্রাহকদের জন্য গুণমান, আন্তর্জাতিক প্যাকেজিং এবং দ্রুত লজিস্টিক নিশ্চিত করে।

গ্রোয়িংটন ভেঞ্চারস লিমিটেড তার পণ্যগুলির একটি শক্তিশালী খ্যাতি প্রতিষ্ঠা করার জন্য “GROWFAMIO” নামে একটি ব্র্যান্ড তৈরি করেছে। ব্যবসায়িক বৃদ্ধি ঘটানোর জন্য কোম্পানিটি এমআইডিসি, নাভি মুম্বাইয়ের কাছে একটি ফল প্রক্রিয়াকরণ এবং প্যাকেজিং সুবিধা স্থাপন করেছে। এছাড়াও, এটি রিলায়েন্স, বিগ বাস্কেট, গোদরেজ ফ্রেশ, মোর এবং অ্যামাজনের মতো কোম্পানিগুলির জন্য একটি সাপ্লাই চেইন-এর পার্টনার হিসেবে নিজের ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা করেছে৷