‘Harley-Davidson X440’ হিরো মোটোকর্প দ্বারা সহ-নির্মিত এবং Harley-Davidson ভারতে আত্মপ্রকাশ করেছে

বিশ্বের বৃহত্তম মোটরসাইকেল এবং স্কুটার ম্যানুফ্যাকচারার Hero MotoCorp এবং আইকনিক আমেরিকান মোটরসাইকেল-নির্মাতা Harley-Davidson, ভারতীয় বাজারে উন্নত মানের প্রিমিয়াম মোটরসাইকেল Harley-DavidsonX440 লঞ্চ করেছে। উভয় ব্র্যান্ডের মধ্যে লাইসেন্সিং চুক্তির মাধ্যমে এই নতুন সংস্করণটি লঞ্চ করা হয়েছে।

এই নতুন সংস্করণটি হিরো সেন্টার ফর ইনোভেশন অ্যান্ড টেকনোলজি (CIT) এর একটি অনুষ্ঠানে Hero MotoCorp-এর নির্বাহী চেয়ারম্যান ড. পবন মুঞ্জাল এবং হার্লে-ডেভিডসনের চেয়ারম্যান, এবং প্রেসিডেন্ট এবং প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) জোচেন জিৎজ উন্মোচন করেছেন। Hero MotoCorp এবং Harley-Davidson-এর ৪৪০cc সেগমেন্টে Harley-Davidson X440 ভারতে প্রথমবার প্রবেশ করেছে। এই সংস্করণটি রাজস্থানের নিমরানায় কোম্পানির গার্ডেন ফ্যাক্টরিতে তৈরি করা হবে।

মোটরসাইকেলটি ডেনিম, ভিভিড এবং এস-এই তিনটি ভেরিয়েন্টে পাওয়া যাবে, যা সারা দেশে ২,২৯,০০০/- (ডেনিম), ২,৪৯,০০০/-(ভিভিড) এবং ২,৬৯,০০০/- (এস) মূল্যে উপলব্ধ থাকবে। Hero MotoCorp এর এক্সেকিউটিভে চেয়ারম্যান ড. পবন মুঞ্জাল বলেছেন, “Harley-Davidson এর সাথে এই লঞ্চটি করতে পেরে আমরা আনন্দিত। একসাথে, আমরা ভারতীয় বাজারে মোটরসাইকেল উত্সাহীদের জন্য একটি বিস্তৃত পরিসরের অনন্য মূল্য প্রদান করার চেষ্টা করছি।”