গ্রিভস ইলেকট্রিক মোবিলিটির নতুন স্কুটার অ্যাম্পিয়ার নেক্সাস লঞ্চ

গ্রিভস ইলেকট্রিক মোবিলিটি প্রাইভেট লিমিটেড গ্রীভস কটন লিমিটেডের ই-মোবিলিটি শাখা, তার প্রথম উচ্চ-ক্ষমতাসম্পন্ন ফ্যামিলি ইলেকট্রিক স্কুটার অ্যাম্পিয়ার নেক্সাস, ১,০৯,৯০০ (এক্স-শোরুম) থেকে শুরু করেছে। অ্যাম্পিয়ার নেক্সাস সম্পূর্ণ ভারতে ডিজাইন, বিকশিত এবং তৈরি করা হয়েছে, যেখানে একাধিক প্রথম-বারের ইনোভেশন এবং ক্লাস-লিডিং বৈশিষ্ট্য রয়েছে৷

অ্যাম্পিয়ার নেক্সাস জাংস্কার অ্যাকোয়া, ইন্ডিয়ান রেড, লুনার হোয়াইট এবং স্টিল গ্রে এই চারটি আকর্ষণীয় রঙে পাওয়া যাবে। উচ্চ-পারফরম্যান্স এবং পরিবার-কেন্দ্রিক বৈশিষ্ট্যগুলি বৈদ্যুতিক স্কুটারের অভিজ্ঞতাকে পুনরায় সংজ্ঞায়িত করে, যা অতুলনীয় কমফোর্ট, স্টাইল, পারফরমেন্স, ইন্টেলিজেন্স এবং সেফটি প্রদান করে। এছাড়া টুইন সাসপেনশন সহ হাইব্রিড সুইং আর্ম, এয়ার-কুল আর্কিটেকচারের অ্যারোডাইনামিকস, টি লোড-স্ট্র্যাটিফাইড ডিজাইন সহ বিভিন্ন নতুন ফিচারযুক্ত।

গ্রিভস ইলেকট্রিক মোবিলিটি প্রাইভেট লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টরও সিইও কে বিজয়া কুমার বলেছেন,”অ্যাম্পিয়ার নেক্সাস হাই-স্পিড ইলেকট্রিক স্কুটার চালু করা টেকসই পরিবহনের প্রতি আমাদের প্রতিশ্রুতিতে একটি উল্লেখযোগ্য অর্জনকে চিহ্নিত করে৷ যারা নিজেদের দৈনন্দিন আকাঙ্ক্ষার দায়িত্ব নিতে চান তাদের জন্য অ্যাম্পিয়ার নেক্সাস প্রস্তুত।”