উৎসব উদযাপনে হারপিকের #MomWaliDiwali –র বিশেষ ক্যাম্পেইন

হার্পিক ইন্ডিয়ার শীর্ষস্থানীয় বাথরুম পরিষ্কারের ব্র্যান্ড, তার প্রথমবারের মতো উত্সব প্রচারাভিযান চালু করেছে #MomWaliDiwali, পরিবারগুলিকে আলোর আসন্ন উত্সবের জন্য বাড়ি প্রস্তুত করতে বিশেষ ভূমিকা পালন করতে উত্সাহিত করে৷ প্রচারাভিযানটি তুলে ধরে যে কীভাবে প্রতিটি সদস্য এই প্রক্রিয়ায় গৃহকর্মীকে সহায়তা করতে পারে, বিশেষ করে যখন এটি বাথরুম পরিষ্কারের ক্ষেত্রে আসে। দীপাবলির পরিষ্কার করা একটি আচার যা ভারতের নাগরিক অত্যন্ত গুরুত্ব সহকারে নেয় এবং পুরো পরিবার গৃহকর্তার তত্ত্বাবধানে অংশ নিতে একত্রিত হয়। যাইহোক, যখন বাথরুম পরিষ্কার করার কথা আসে, তখন গৃহকর্তারা সাধারণত কাজটি সম্পূর্ণ করার জন্য একা থাকেন।

ক্যাম্পেইন ভিডিওটি সুন্দরভাবে ছোট বা বড় প্রতিটি কাজে পরিপূর্ণতা অর্জনে মায়ের স্পর্শের গুরুত্বকে ক্যাপচার করে, পাশাপাশি পরিবারের সদস্যদের বাথরুম পরিষ্কারের মতো ক্লান্তিকর কাজে সহায়তা করতে উৎসাহিত করে। মাকে বাথরুম পরিষ্কার করার চেষ্টা করতে দেখা যায়, কিন্তু ছেলে, মেয়ে এবং বাবা হারপিক বাথরুম ক্লিনার ব্যবহার করে সাহায্য করে মা তার পরিবারের কর্মকাণ্ড দেখে হাসতে থাকে।

সৌরভ জৈন, আঞ্চলিক মার্কেটিং ডিরেক্টর, সাউথ এশিয়া – হাইজিন, রেকিট জানিয়েছেন, “হৃদয়গ্রাহী ব্র্যান্ড ফিল্মটির লক্ষ্য হল পরিচ্ছন্নতার সবচেয়ে জাগতিক কাজে পরিবারগুলিকে একত্রিত করা। গ্রাহকেরা কীভাবে ফিল্মটি গ্রহণ করেন তা দেখে আমরা উত্তেজিত, তাদের মধ্যে একটি অনন্য ব্র্যান্ড স্মরণ মুহূর্ত তৈরি করার প্রচেষ্টা।”