গ্রেট প্লেস টু ওয়ার্ক: একাদশতম স্থানে এইচডিএফসি লাইফ

এইচডিএফসি লাইফ, ভারতের এক নেতৃস্থানীয় জীবন বীমাকারী, গ্রেট প্লেস টু ওয়ার্ক ২০২৪ দ্বারা ভারতের সেরা কোম্পানিগুলির মধ্যে অন্যতম একটি হিসাবে মনোনীত হয়েছে৷ কোম্পানিটি সামগ্রিকভাবে ১১ তম স্থান অর্জন করেছে এবং জীবন বীমার জন্য “শিল্পে সেরা” হিসাবে স্বীকৃত হয়েছে। এই কৃতিত্ব এইচডিএফসি লাইফের বিজয়ী হয়ে ওঠার এক দশককে চিহ্নিত করে৷

৩২০০০-এর বেশি কর্মীর সঙ্গে, এইচডিএফসি লাইফ শ্রেষ্ঠত্ব, সহযোগিতা এবং গ্রাহক কেন্দ্রিকতার মতো মূল মানগুলিকে উন্নত করে এবং এই বৈশিষ্ট্যগুলির উপর নির্ভর করেই একটি শক্তিশালী কোম্পানির কালচার গড়ে তোলার বিষয়টিকে অগ্রাধিকার দেয়। এই স্বীকৃতি তাদের কর্মীদের জন্য একটি ইতিবাচক কাজের পরিবেশ গড়ে তোলার প্রতি তাদের প্রতিশ্রুতি তুলে ধরে।

এইচডিএফসি লাইফের চিফ হিউম্যান রিসোর্সেস অফিসার বিভাস নায়েক বলেছেন, “এই স্বীকৃতির মাধ্যমে আমরা সম্মানিত৷ আমাদের দলের উৎসর্গ আমাদের সাফল্যকে উৎসাহিত করে এবং আমরা তাদের বৃদ্ধি এবং সুস্থতার জন্য প্রতিশ্রুতিবদ্ধ।” ২০০০ সালে প্রতিষ্ঠিত, এইচডিএফসি লাইফ বিভিন্ন গ্রাহকের চাহিদা পূরণের জন্য ব্যক্তিগত এবং গোষ্ঠী বীমা সমাধানের বিস্তৃত পরিসর অফার করে। তারা ২০৪৭ সালের মধ্যে “ইন্স্যুরেন্স ফর অল” অর্জনের লক্ষ্য স্থির করেছে।