হিরো মোটকর্প দেশব্যাপী ম্যাভরিক-৪৪০ বুকিং চালু করেছে

হাই প্রিমিয়াম বিভাগে একটি নতুন যুগের সূচনা। হিরো মোটকর্প, বিশ্বের বৃহত্তম স্কুটার এবং মোটরসাইকেল প্রস্তুতকারক, তার ফ্ল্যাগশিপ মোটরসাইকেল – ম্যাভরিক ৪৪০-এর বুকিং শুরু করেছে ১৪ ফেব্রুয়ারি ২০২৪ থেকে। গ্রাহকরা তাঁদের মোটরসাইকেল নির্দিষ্ট হিরো মোটকর্প গ্রাহক আউটলেটে বা  www.heromotocorp.com ওয়েবসাইটে গিয়ে ডিজিটালিও বুক করতে পারবেন। এপ্রিল থেকে গ্রাহকদের কাছে মোটরসাইকেল ডেলিভারি শুরু হবে।

বহুল প্রতীক্ষিত মোটরসাইকেলটি তিনটি ভেরিয়েন্টে পাওয়া যাবে – বেস, মিড এবং টপ। সারা দেশে হিরো মোটকর্প ডিলারশিপে আকর্ষণীয় মূল্য থাকছে বেসের দাম ১,৯৯,০০০ টাকা, মিডের দাম ২,১৪,০০০ টাকা এবং টপের দাম ২,২৪,০০০ টাকা (প্রাক্তন-শোরুম প্যান-ইন্ডিয়া)। কোম্পানি একটি ‘ওয়েলকাম টু ম্যাভরিক ক্লাব অফার’ও চালু করছে যা ১৫ মার্চের আগে ম্যাভরিক ৪৪০ বুক করা গ্রাহকদের জন্য উপলব্ধ হবে। তাঁরা ১০,০০০ টাকার আনুষাঙ্গিক কাস্টমাইজড মাভ্রিক কিট পাবেন৷

ম্যাভরিক ৪৪০ একটি মিডল ওয়েটের মোটরসাইকেল বিভাগে হিরো মোটকর্পের-এর অসাধারণ যাত্রার প্রতিনিধিত্ব করে। যা উদ্ভাবন এবং শ্রেষ্ঠত্বের প্রতি কোম্পানির প্রতিশ্রুতির প্রদর্শন। ২৩ জানুয়ারি জয়পুরে হিরো ওয়ার্ল্ড ২০২৪-এ ব্যাপক প্রত্যাশার সঙ্গে এই গতিশীল মোটরসাইকেলটি অসাধারণ পারফরম্যান্স, নতুন শৈলী এবং অত্যাধুনিক প্রযুক্তির একটি অতুলনীয় মিশ্রণ নিয়ে উন্মোচিত হয়। হিরো মোটকর্পের চিফ এক্সিকিউটিভ অফিসার সিইও মিঃ নিরঞ্জন গুপ্তা বলেছেন, “হার্লে ডেভিডসন এক্স ৪৪০, কারিশমা এক্সএমআর, ম্যাভরিক ৪৪০ এখন একত্রে আমাদের প্রিমিয়াম যাত্রার গতিবেগ গড়ে তুলবে৷”