Hero Motocorp রিফ্রেশড অবতারে আইকনিক মোটরসাইকেল প্যাশন+ লঞ্চ করেছে

হিরো মটোকর্প (Hero MotoCorp), বিশ্বের বৃহত্তম মোটরসাইকেল এবং স্কুটার প্রস্তুতকারক, নতুন প্যাশন+ আড়ম্বরপূর্ণ এবং প্রযুক্তি-লোড পণ্য লঞ্চ করেছে। প্যাশন+ গ্রাহকদের পছন্দের সাথে খাপ খাইয়ে স্টাইল, আরাম এবং সুবিধার একটি নিখুঁত সমন্বয় যা এটিকে দৈনন্দিন যাতায়াতের জন্য একটি আদর্শ পছন্দ করে তুলেছে। আইকনিক ব্র্যান্ড প্যাশনের শক্তিশালী উত্তরাধিকারের উপর নির্ভর করে নতুন মোটরসাইকেলটি তার প্রফুল্লিত ডিজাইনের নতুন ছোঁয়া পায় যা রাইডারদের জন্য উপযোগিতা এবং স্বাচ্ছন্দ্য ফ্যাক্টর বৃদ্ধি করেছে।

নতুন প্যাশন+ একটি অত্যন্ত নির্ভরযোগ্য এবং ফুয়েল-এফিসিয়েন্ট ১০০cc BS-VI এবং OBD-২ ফেজ একটি অনুগত ইঞ্জিনের সাথে আসে যা ৫.৯ kW @৮০০০ rpm এর পাওয়ার আউটপুট এবং ৮.০৫NM @৬০০০ rpm এর টর্ক তৈরি করে। এটি – কালোর সাথে স্পোর্টস লাল, নেক্সাস ব্লুর সাথে কালো এবং ভারী ধূসরের সাথে কালো- এই তিনটি রঙের স্কিম এ পাওয়া যাবে।

হিরো মটোকর্প এর চিফ গ্রোথ অফিসার (CGO) রঞ্জীবজিৎ সিং বলেছেন, “ব্র্যান্ডের প্রতি আমাদের গ্রাহকদের আস্থা এবং প্যাশনের সাথে তাদের স্থায়ী আসক্তি আমাদের আইকনিক মোটরসাইকেল প্যাশন+ কে একটি সতেজ অবতারে উপস্থাপন করতে উৎসাহিত করেছে।”