হিমালয় ওয়েলনেস দেশপ্রিয় পার্ক প্যান্ডেলে হলুদের নতুন পরিসর চালু করেছে

হিমালয় ওয়েলনেস কোম্পানি তাদের নতুন হলুদ রেঞ্জ শুরু করতে পশ্চিমবঙ্গের কলকাতায় পুজো উদযাপনের সময় দেশপ্রিয় পার্ক প্যান্ডেলের সাথে অংশীদারিত্ব করছে। অংশীদারিত্ব হল “হলদিচালচিত্র” উদ্যোগের অংশ, যার লক্ষ্য দুর্গা পূজার আচার-অনুষ্ঠানে হলুদের গুরুত্বকে  তুলে ধরা। কোম্পানী দেশপ্রিয় পার্ক প্যান্ডেলে তাদের লেটেষ্ট সম্পদ প্রদর্শন করবে, যাতে উৎসবের মধ্যে তাদের হলুদের পরিসর আলাদা থাকে।

প্যান্ডেলে দুর্গা প্রতিমার পিছনে ঐতিহ্যবাহী চলচিত্র, একটি লোকশিল্প, হিমালয় হলুদ রেঞ্জের সারাংশের সাথে অনুরণিত হবে। হিমালয়ের নতুন হলুদ পরিসরে ফেস ওয়াশ, ফেস প্যাক, ফেস স্ক্রাব, ফেস সিরাম, ফেস ক্রিম এবং শীট মাস্কের মতো সামগ্রী অন্তর্ভুক্ত থাকবে, যা আয়ুর্বেদে নির্দেশিত স্বরাসা নিষ্কাশনের ব্যবহার করে। এই অংশীদারিত্ব উৎসবে নতুন দৃষ্টিভঙ্গি নিয়ে আসবে, সবাইকে হলুদের সৌন্দর্য এবং তাৎপর্যকে অভিনব উপায়ে অনুভব করার আমন্ত্রণ জানাবে।

হিমালয় ওয়েলনেস কোম্পানির ক্যাটাগরি ম্যানেজার গায়ত্রী কাবিলান জানিয়েছেন, “হিমালয়ের এই ঐতিহ্যের অংশ হতে পেরে আনন্দিত, আমাদের সামগ্রিক সুস্থতার দৃষ্টিভঙ্গি এবং আমাদের হলুদ পরিসরের উল্লেখযোগ্য সুবিধাগুলি ভাগ করে নেওয়ার জন্য৷ আমরা এর আনন্দ এবং ইতিবাচকতা ভাগ করে নেওয়ার জন্য উন্মুখ৷ সমস্ত ভক্ত এবং দর্শনার্থীদের নিয়ে পুজো।”