H&M উন্মোচন করেছে ফেস্টিভ কালেকশন ২০২৩

এইচএন্ডএম ইন্ডিয়া আপনাকে তার নতুন উজ্জ্বল এক্সক্লুসিভ কালেকশনের সাথে এই উৎসবের মরসুম উদযাপন করার আমন্ত্রণ জানাচ্ছে। পার্টি-রেডি পোশাক সমন্বিত, কালেকশনটি মজবুত কাঁধ, ক্রপড টপস এবং স্টেটমেন্ট স্যুটিং, পার্টি ড্রেস এবং এর মধ্যে ড্রাপড ডিটেইলস ম্যাচিং সেটস এর বিভিন্ন ডিজাইন প্রদর্শন করে। রাইনস্টনস, সিকুইন্স, এবং চকচকে কাপড় প্রতিটি অংশে পরিশীলিততা এবং প্রাণবন্ততা নিয়ে আসে, এবং হট পিঙ্ক, অরেঞ্জ, রেড, স্যান্ড, গোল্ড এবং কালো রঙের একটি শক্তিশালী কালার প্যালেট উদযাপনে আরো আনন্দ যোগ করে।দ্য ফেস্টিভ কালেকশনের জন্য, এইচএন্ডএম একটি বিশেষ কালেকশন তৈরি করতে চেয়েছে যা ঋতুর সৌন্দর্য এবং আনন্দকে আঁকতে পারে। যেখানে এক দিকে কোমররেখা, কাঁধের রেখা এবং সারা শরীর জুড়ে ড্রেপিং নারীর রূপকে আরো বাড়িয়ে তোলে, অন্য দিকে লম্বা ট্রাউজার্স এবং স্কার্ট লোভনীয় ক্রপড টপের সাথে আকর্ষণীয় ভাবে কনট্রাস্ট হয়ে। অবশ্যই টোনাল লুক গুরুত্বপূর্ণ, কিন্তু কাপড়ের বৈচিত্র্য এবং অলঙ্করণ কালেকশনটিকে ট্রেন্ডিং ও মডার্ন করে তোলে।

“দ্য ফেস্টিভ কালেকশন বছরের একটি বিশেষ সময়ে আসে এবং আমরা সংগ্রহটি নিয়ে রোমাঞ্চিত। আমরা সত্যিই আলোর গুরুত্ব দ্বারা অনুপ্রাণিত হয়েছিলাম – মোমবাতি, লণ্ঠন ও আতশবাজি – এবং এটার সাথে একটি উজ্জ্বল সানসেট কালার প্যালেটে কাজ করেছি। আমরা এর সাথে তবে প্রচুর সিকুইন, কাঁচ এবং সাটিনও এনেছি। কালেকশনটি ইতিবাচকভাবে উজ্জ্বলতা বিকিরণ করছে, এবং আমরা নিশ্চিত যে এটি সবার পার্টি লুককে আরো গ্ল্যামারাস করে তুলবে!” বলেছেন, এইচএন্ডএম এর কনসেপ্ট ডিজাইনার, এলিয়ানা মাসগালোস।আথিয়া শেট্টি অভিনীত, এইচএন্ডএম ইন্ডিয়া একটি পরিশীলিত এবং উচ্ছ্বসিত প্রচারণার মাধ্যমে কালেকশনের উজ্জ্বলতা প্রকাশ করে। একটি গোল্ড এমব্রয়ডারি ট্রাউজার এবং ক্রপড ট্যাঙ্ক সেট পরা, আথিয়া এবং মডেল অঞ্জলি তোরভি, অ্যাশলে রাদজারামে এবং জিনিয়া কুমারকে আর্কিটেকচারাল কলাম কে ভল্টেড সিলিং এবং সবুজ ব্যাকগ্রউন্ডের সাথে একটি চমত্কার প্রাসাদের সেটিংয়ে দেখা যায়। বিখ্যাত ফ্যাশন ফটোগ্রাফার গ্রেগরি হ্যারিস দ্বারা শট করা, প্রচারণা দর্শকদের উত্সব সংগ্রহের জগতে আমন্ত্রণ জানায় – উজ্জ্বল রঙ, ঝকঝকে এবং আনন্দ।

“এইচএন্ডএম এর দ্য ফেস্টিভ কালেকশনের অংশ হতে পেরে আমি খুবই উত্তেজিত। সবকিছু খুব সুন্দর. আমি যখন এটি প্রথম দেখেছিলাম এটি আমায় মন্ত্রমুগ্ধ করে তুলেছিল! পুরো শুটিংটাও ছিল আনন্দের। সেটে এবং স্টুডিওতে পুরো টিমের সাথে কাজ করে, উত্সবের আনন্দ আরো বেড়ে গেছিলো। আমরা সবাই খুব মজা করেছি!” বলেছেন আথিয়া শেট্টি।দ্য ফেস্টিভ কালেকশনের মূল অংশগুলির মধ্যে রয়েছে টাই-আপ ডিটেলস সহ একটি লাল ট্রাউজার স্যুট, এসিমেট্রিক নেকলাইন সহ ড্রেসেস এবং অল-ওভার সিকুইনড টপস, ব্লেজার এবং ড্রেসেস। চকচকে, ঝলমলে এবং গ্ল্যাম বোল্ড জুয়েলারি, বিজউ ব্যাগ, স্ট্র্যাপি শুস, জুত এবং পয়েন্টেড ফ্ল্যাটের রেঞ্জ পর্যন্ত বিস্তৃত যা সাশ্রয়ী মূল্যে পাওয়া যাবে। এর সাথে রয়েছে রয়েছে 1499 টাকা থেকে শুরু হওয়া টপস এবং 799 টাকা থেকে শুরু হওয়া একসেসরিজ।