২০২৪  সালের মে মাসে, টাটা মোটরস মোট ৭৬,৭৬৬ ইউনিট বিক্রি রেকর্ড করেছে

২০২৪ সালের মে মাসে ডোমেস্টিক ও ইন্টারন্যাশনাল মার্কেটে টাটা মোটরস লিমিটেডের গাড়ির বিক্রয় ৭৬,৭৬৬ ছিল, যা ২০২৩ সালের মে মাসে তুলনায় ৭৪,৯৭৩ ইউনিট ছিল। ডোমেস্টিক সেল পারফর্মেন্স মে ২০২৪ থেকে মে ২০২৩ পর্যন্ত ২% বৃদ্ধি করেছে, মোট বিক্রয় ৭৫,১৭৩ এবং ৭৩,৪৪৮।           

২০২৪ এবং ২০২৩ সালের মে মাসে দেশীয় বাণিজ্যিক যানবাহনের বৃদ্ধির হার ছিল ৩%, মে ২০২৩-এ ২৭,৫৭০টির তুলনায় ২০২৪ সালের মে মাসে মোট ২৮,৪৭৬টি গাড়ি বিক্রি হয়েছে। মে ২০২৪ এবং ২০২৩ সালের মে মাসে বাণিজ্যিক যানবাহনের মোট বিক্রয় ছিল ২৯,৬৯১ এবং ২৮,৯৮৯, যা ২% বৃদ্ধির রেট নির্দেশ করে। ২০২৪ সালের মে মাসে এমএইচ অ্যান্ড আইসিভি-এর ডোমেস্টিক সেল ট্রাক এবং বাস সহ, ১২,৯৮৭ ইউনিটে দাঁড়িয়েছে, যা ২০২৩ সালের মে মাসে ১১,৭৭৬ ইউনিট ছিল। ট্রাক এবং বাস সহ মে ২০২৪ সালে এমএইচ অ্যান্ড আইসিভি ডোমেস্টিক ও ইন্টারন্যাশনাল ব্যবসার মোট বিক্রয় ১৩,৫৩২ ইউনিটে দাঁড়িয়েছে, যা ২০২৩ সালের মে ১২,২৯২ ইউনিটের তুলনায় ছিল।             

মে ২০২৪ এবং ২০২৩ সালে মোট পিভি(ইভি সহ) ডোমেস্টিক ছিল ৪৬,৬৯৭ এবং ৪৫,৮৭৮, যা ২% বৃদ্ধির রেট নির্দেশ করে। মে ২০২৪ এবং ২০২৩-এ মোট পিভি (ইভি সহ) ছিল ৪৭,০৭৫ এবং ৪৫,৯৮৪, যা ২% বৃদ্ধির রেট নির্দেশ করে। টাটা মোটরস প্যাসেঞ্জার ভেহিকেলস লিমিটেড এবং টাটা প্যাসেঞ্জার ইলেকট্রিক মোবিলিটি লিমিটেড-এর সেল টাটা মোটরস লিমিটেড-এর উভয় সহযোগী সংস্থা, অন্তর্ভুক্ত।