কোটাক গ্র্যান্ড সেভিংস প্রোগ্রামে নতুন জীবনের অভিজ্ঞতার পরিচয় দিয়ে সিনিয়র সিটিজেনদের স্বীকৃতি দিয়েছেন

কোটাক মাহিন্দ্রা এবার কোটাক গ্র্যান্ড সেভিংস প্রোগ্রামের সঙ্গে প্রবীণ নাগরিকদের স্বাস্থ্য ও সুস্থতার অভিজ্ঞতা দিতে একটি পিয়ার-টু-পিয়ার প্ল্যাটফর্ম গেট-সেট-আপ সঙ্গে মিলিত হয়েছে। এই উদ্যোগের অধীনে, প্রবীণ নাগরিকরা স্বাস্থ্য, পুষ্টি, সুস্থতা সম্পর্কে হাজার হাজার ক্লাস, ইভেন্ট ইত্যাদির অ্যাক্সেস পাবেন।

ন্যাশনাল স্ট্যাটিসটিক্যাল অফিস (NSO) এর এল্ডারলি ইন ইন্ডিয়া ২০২১ রিপোর্ট অনুসারে, ভারতের বৃদ্ধের জনসংখ্যা ২০৩১ সালে ১৯৪ মিলিয়নে পৌঁছবে বলে আশা করা হচ্ছে। ২০২১ এর তূনায় যা ৪১% বৃদ্ধি। গেট-সেট-আপ সাবস্ক্রিপশনের সঙ্গে, কোটাক গ্র্যান্ড গ্রাহকরা ইন্টারেক্টিভ এবং আকর্ষক ক্লাসের মাধ্যমে আজীবন শিক্ষার বিভিন্ন অভিজ্ঞতায় অংশগ্রহণ করে।প্রাথমিকভাবে মুম্বই, পুনে এবং আহমেদাবাদ জুড়ে একটি পাইলট প্রোগ্রাম চালু করা হয়, বিনামূল্যে সাবস্ক্রিপশনের মাধ্যমে সমগ্র ভারতে কোটাক গ্র্যান্ড গ্রাহকদের কাছে পৌঁছানোর লক্ষ্য নেওয়া হয়।

 কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্কের ডিস্ট্রিবিউশন- রিটেইল লাইবিলিটিসের প্রেসিডেন্ট এবং হেড অফ ডিস্ট্রিবিউশন পুনিত কাপুর বলেছেন, “আমরা প্রবীণ নাগরিকদের জন্য গেট-সৈট-আপ-এর সঙ্গে অংশীদারিত্বের মাধ্যমে, কোটাক গ্র্যান্ড গ্রাহকদের জন্য একটি ধারাবাহিক সামাজিক কর্মসূচী অফার করছি৷ তাদের স্বাস্থ্যকর এবং আরও পরিপূর্ণ জীবন যাপন করতে উৎসাহিত করা হবে।” অশ্বিনী কপিলা, ম্যানেজিং ডিরেক্টর – বিজনেস ডেভেলপমেন্ট অ্যান্ড পার্টনারশিপ, গেট-সেট-আপ বলেন, “এটি, একটি কমিউনিটি প্ল্যাটফর্ম যা ৫৫ বছর বা তার বেশি বয়সী প্রবীণ নাগরিকদের ক্ষমতায়নের জন্য ডিজাইন করা হয়েছে। এটি সম্পদের ভান্ডার যা তাদের ইন্টারেক্টিভ, ব্যক্তিগতকৃত কোর্স এবং অভিজ্ঞতার মাধ্যমে তাদের জীবনযাত্রার মান উন্নত করে।“