ভারতের বৃহত্তম জুয়েলারি কোম্পানি কল্যাণ জুয়েলার্স এখন পুরুলিয়ায়

ভারতের বৃহত্তম জুয়েলারি কোম্পানি কল্যাণ জুয়েলার্স পশ্চিমবঙ্গের পুরুলিয়ায় তাদের নতুন শোরুম খুলেছে। দেশবন্ধু রোডের সারাওগী এনক্লেভে (Saraogi Enclave) অবস্থিত বড় শোরুমটি রকমারি কালেকশন থেকে ডিজাইনের সব রয়েছে এই শোরুমে। এটি পশ্চিমবঙ্গে কল্যাণের ষষ্ঠতম শোরুম।  

এটি তেজস্বী, মুদ্রা, নিমাহ, গ্লো, জিয়া, আনোখি, অপূর্ব, অন্তরা, হেরা, রঙ এবং লীলার মতো জনপ্রিয় ব্র্যান্ডগুলির একচেটিয়া বিভাগগুলিকে ফিচারযুক্ত করে। শোরুম লঞ্চ উদযাপন করতে কল্যাণ জুয়েলার্স বিশেষ অফার দিতে চলেছে। ন্যূনতম টাকায় কেনাকাটা করা গ্রাহকদের জন্য ক্রয় মূল্যের অর্ধেক ০% মেকিং চার্জ ১ লাখে। কল্যাণ স্পেশাল গোল্ড বোর্ড রেট, বাজারে সবচেয়ে কমে পাওয়া যাবে। এই অফারগুলি শুধুমাত্র সীমিত সময়ের জন্য পাওয়া যাবে।

নির্বাহী পরিচালক রমেশ কল্যাণরামন (Mr. Ramesh Kalyanaraman) উল্লেখযোগ্য মাইলফলক অর্জন এবং গ্রাহক কেনাকাটার অভিজ্ঞতা বৃদ্ধি করার জন্য কোম্পানিকে অভিনন্দন জানিয়েছেন। নতুন শোরুম সম্পর্কে তিনি জানিয়েছেন, “এই লঞ্চের মাধ্যমে, আমরা পশ্চিমবঙ্গে ধারাবাহিকভাবে আমাদের ভৌগলিক ছড়িয়ে দেওয়ার লক্ষ্য রাখি এবং কোম্পানির বিশ্বাস ও স্বচ্ছতার মূল মূল্যবোধের প্রতি দায়িত্বশীল থাকার সাথে সাথে আমাদের গ্রাহকদের সব থেকে ভালো কেনাকাটার অভিজ্ঞতা প্রদান চালিয়ে যেতে প্রতিশ্রুতিবদ্ধ।”