Jabra Evolve2 65 Flex হল সবচেয়ে বহনযোগ্য এবং আরামদায়ক হেডসেট

বিশ্বের শীর্ষস্থানীয় প্রফেশনাল অডিও ব্র্যান্ড Jabra কনফারেন্স হলে উচ্চ মানের সাউন্ড সিস্টেম প্রদানের জন্য হেডসেট এবং কনফারেন্স স্পিকারের নতুন রেঞ্জ লঞ্চ করেছে।  বড় কনফারেন্স হলে আওয়াজ ক্রিস্টাল ক্লিয়ার সাউন্ডের কথা মাথায় রেখেই  Jabra তার Evolve সিরিজে Evolve2 65 Flex এবং 2 মিড-রেঞ্জ হেডসেটের সাথে Evolve2 50 এবং Evolve2 55  স্পীকার লঞ্চ করেছে।  মিটিং–এর সময়  Jabra এই কনফারেন্স স্পিকার রেঞ্জটিতে কথা বললে যেকোনো জায়গা থেকেই পরিষ্কার শোনা যাবে।  

এই নতুন কনফারেন্স স্পিকার ফোনগুলি Jabra-র টপ লাইন-আপ Jabra Speak2 75, Speak2 55 এবং Speak2 40 এর আপগ্রেড ভার্সন। Jabra Evolve2 65 এবং Evolve2 55  ফ্লেক্স হেডসেটটিতে পাওয়ার ফুল চিপসেট, স্লিমড-ডাউন ইয়ারকাপ, হাইব্রিড অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন ও ছোট হাইড-অ্যাওয়ে বুম আর্ম প্রযুক্তি থাকায় চারপাশে যত জোরেই আওয়াজ হোকনা কেন  ব্যবহারকারীরা স্পষ্টভাবে শুনতে পাবেন।

এছাড়া  Jabra-র নতুন স্পীকার গুলিতে পূর্ণ পরিসরের ৬৫ মিমি স্পিকার রয়েছে। শুধু তাই নয় স্পীকার গুলি যাতে স্ট্যান্ডার্ড স্পিকারফোন পারফরম্যান্স প্রদান করতে পারে সেজন্য  ডুপ্লেক্স অডিও প্রযুক্তি ব্যবহার করা হয়েছে।