মুম্বই ইন্ডিয়ান্সে নতুন দায়িত্ব  পেয়েই নিজের লক্ষ্যস্থির করে ফেললেন  ঝুলন গোস্বামী

মহিলাদের আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের মেন্টর নিযুক্ত হয়েছেন ঝুলন গোস্বামী। দায়িত্ব পাওয়ার পর প্রথমবার মুখ খুললেন চাকদা এক্সপ্রেস।
ঝুলন গোস্বামী বললেন যে, “আমি নতুন এই দায়িত্ব পেয়ে ভীষণভাবে উচ্ছ্বসিত। বোলিং কোচ ও মেন্টর হিসেবে কাজ করা আমার  জন্য সৌভাগ্যের। মেয়েদের সঙ্গে কাজ করার সুযোগ পাব। চার্লট ও দেভিয়েকার সঙ্গে সংঘবদ্ধভাবে কাজ করতে পারব। মুম্বই বরাবরই শক্তিশালী দল। জয়ের জন্য মুখিয়ে থাকে। মুম্বই শিবিরের পরম্পরা বজায় রাখার চেষ্টা করব আমরা।”

দলের কোচ প্রাক্তন ইংল্যান্ড তারকা চার্লট এডওয়ার্ড বলছেন, ”মুম্বই শিবিরে যোগ দিতে পারা সম্মানের ব্যাপার। ম্যানেজমেন্টকে ধন্যবাদ জানাতে চাই। মহিলা ক্রিকেট এভাবেই এগিয়ে যাবে। ঝুলন ও দেভিয়েকার সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে আছি। মুম্বইয়ের সংস্কৃতিটা বুঝতে হবে। প্লেয়াররা মন খুলে যেন খেলতে পারে, সেদিকেই লক্ষ্য রাখব। দ্রুত কাজ শুরু করতে চাইছি।”

 আর মাত্র মাসখানেকের অপেক্ষা, তারপরেই পরের মাস থেকেই সম্ভবত প্রথম মহিলা আইপিএলের আসর বসতে চলেছে। সেই টুর্নামেন্টের দল নির্ধারণ, টিভি স্বত্ব বিক্রি সবই হয়ে গিয়েছে। তবে এখনও অবধি খেলোয়াড়দের নিলামটাই আয়োজন করা সম্ভব হয়নি। শোনা যাচ্ছে ১১ জানুয়ারি নয়াদিল্লি বা ১৩ জানুয়ারি মুম্বইতে মহিলাদের আইপিএল নিলাম আয়োজিত হতে পারে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *