হাসির ১০ বছর উদযাপনে কলকাতায় আন্তর্জাতিক ক্লাউন ফেস্টিভ্যাল

আন্তর্জাতিক ক্লাউন ফেস্টিভ্যাল এবার কলকাতায়! পুরষ্কার বিজয়ী ক্লাউনদের দুর্দান্ত লাইনআপ থেকে হাসি এবং বিনোদনে ভরা দুর্দান্ত সময় কাটানোর জন্য প্রস্তুত হন।থাকছে ইন্টারেক্টিভ পারফরম্যান্স, আকর্ষণীয় কর্মশালা, এবং সমস্ত বয়সের দর্শকদের আনন্দ দিতে তৈরি বিভিন্ন ক্রিয়াকলাপ। ১০ টি দেশের ২৫ জন ক্লাউন এবং ১২০ মিনিটের নন-স্টপ লাফ্টার, কমেডি, জাগলিং এবং মিউজিক নিয়ে থাকছে একটি থিয়েটার শো। কলকাতায় প্রথমবারের মতো ১৮ অক্টোবর থেকে ২০ অক্টোবর, ২০২৪-এ সায়েন্স সিটি অডিটোরিয়ামে ইন্টারন্যাশনাল ক্লাউন ফেস্টিভ্যাল অনুষ্ঠিত হবে। প্রতিদিনের শো থাকছে সকাল ১১টা, বিকেল ৩টে এবং সন্ধ্যে ৭ টায়।

এই বছর আন্তর্জাতিক ক্লাউন ফেস্টিভ্যাল ১০ তম বর্ষে পদার্পণ করেছে। এবছরের উৎসব কিউরেট এবং প্রযোজনা করেছেন মার্টিন ফ্লুবার ডি’সুজা, একজন পুরস্কার বিজয়ী আন্তর্জাতিক ক্লাউন, ওয়ার্ল্ড ক্লাউন অ্যাসোসিয়েশনের প্রাক্তন ভাইস প্রেসিডেন্ট এবং বর্ষসেরা ক্লাউন পুরস্কার প্রাপক। ফ্লুবার ৭ টি দেশে সবচেয়ে বড় মঞ্চে পারফর্ম করেছে।

আন্তর্জাতিক ক্লাউন ফেস্টিভ্যালের লক্ষ্য হল পরিবার-বান্ধব লাইভ এন্টারটেইনমেন্টের মাধ্যমে মানুষকে একত্রিত করে বিশ্বকে ভালো জায়গা করে তোলা। এবছরের ইভেন্টে গর্বিতভাবে ১০ জন প্রতিভাবান মহিলা ক্লাউনকে ফিচার করা হবে।

আপনার টিকিট বুক করতে এই https://in.bookmyshow.com/events/international-clown-festival-kolkata/ET00408925 ওয়েবসাইটে যান।