লিমকা স্পোর্টজ ইয়ো-ইয়ো টেস্ট চ্যালেঞ্জ চালু করেছে

কোকা-কোলা ইন্ডিয়ার লিমকা ব্র্যান্ডের হাইড্রেশন ড্রিংক ‘লিমকা স্পোর্টজ’ ২০২৩ সালের আইসিসি মেন্স ক্রিকেট ওয়ার্ল্ড কাপের অফিসিয়াল স্পোর্টস ড্রিংক নির্বাচিত হয়েছে। এই পার্টনারশিপ অ্যাথলিট ও শারীরিক সক্রিয় ব্যক্তিদের প্রতি লিমকা ব্র্যান্ডের প্রতিশ্রুতির পরিচায়ক। বিজ্ঞানভিত্তিক ফর্মুলেশন সম্পন্ন লিমকা স্পোর্টজ আয়ন ৪ (Limca Sportz Ion 4) একটি লো-ক্যালোরিযুক্ত স্পোর্টস পানীয় যা গ্লুকোজ, ইলেক্ট্রোলাইটস (সোডিয়াম, পটাশিয়াম, ক্যালসিয়াম, ম্যাগনেসিয়াম) ও বি-ভিটামিনকে একত্রিত করে শারীরিক ক্রিয়াকলাপের সময় দ্রুত রিহাইড্রেশন ও শক্তি জোগায়। এটি স্পোর্টস পারফরম্যান্সের ক্ষেত্রে পুনরায় হাইড্রেশন, পুনরুজ্জীবিকরণ ও শক্তিপূরনের জন্য আদর্শ।

লিমকা স্পোর্টজ ইয়ো-ইয়ো টেস্ট চ্যালেঞ্জও চালু করেছে, যা গ্রাহকদের ফিটনেস লেভেল পরিমাপ করার জন্য একটি ফিটনেস টেস্ট। এই চ্যালেঞ্জটি গ্রাহকদের জন্য তাদের ফিটনেস ক্ষমতা প্রদর্শনের একটি সুযোগ দেবে, যা অলিম্পিক গোল্ড মেডালিস্ট নীরজ চোপড়া কর্তৃক সমর্থিত। অংশগ্রহণকারীরা লিমকা স্পোর্টজের বোতলে মুদ্রিত কিউআর কোড স্ক্যান করে ওয়ার্ল্ড কাপ ম্যাচগুলির টিকিট জেতার সুযোগ পাবেন।

অলিম্পিক ও ওয়ার্ল্ড অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপের স্বর্ণপদকজয়ী নীরজ চোপড়া লিমকা স্পোর্টজের সঙ্গে তার পার্টনারশিপ বিষয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন, আর সেইসঙ্গে খেলোয়াড়দের পারফরম্যান্স সর্বোত্তম করতে ও চোটআঘাত প্রতিরোধের জন্য হাইড্রেশনের গুরুত্ব তুলে ধরেছেন। এই ক্যাম্পেনের কেন্দ্রে রয়েছে লিমকা স্পোর্টজ, যার প্রেক্ষাপটে রয়েছে মাল্টিমিডিয়া কমিউনিকেশন, একটি অনলাইন প্ল্যাটফর্ম ও অন-গ্রাউন্ড অ্যাক্টিভেশন।