নাইটলাইফের সেরা অভিজ্ঞতা প্রদানে অ্যাবসলুট এবং সানবার্ন বিশেষ পদক্ষেপ 

অ্যাবসোলুট গ্লাসওয়্যার সানবার্নের সাথে অংশীদারিত্ব করছে, বিশ্বের শীর্ষ সঙ্গীত উত্সব এবং এশিয়ার প্রধান ইডিএম উত্সব, ভারতের যুবকদের জন্য আনন্দদায়ক অভিজ্ঞতাগুলি তৈরি করতে৷ সহ-উপস্থাপক অংশীদার হিসাবে, অ্যাবসোলুট গ্লাসওয়্যার বিশ্ব-বিখ্যাত সঙ্গীত উৎসবের চেতনায় অ্যাড করবে, এই বছরের ২৮ থেকে ৩১শে ডিসেম্বর গোয়াতে ঘটছে ১০+ শহরে ৬টি বিশ্ব শিল্পী এবং বিশ্বের সেরা ডিজে সমন্বিত ২৪টি শো থাকবে।

এই মাসের শুরুতে বেঙ্গালুরুতে সানবার্ন অ্যারেনাসের সাথে ভারতে নাইটলাইফের ভবিষ্যৎ মালিকানার লক্ষ্য ব্র্যান্ডের এই উৎসবে আরও অন্তর্ভুক্তিমূলক এবং নিরপেক্ষ পরিবেশ গড়ে তোলার জন্য মহিলা এবং বিভিন্ন বর্ণের মানুষ সহ ডিজের বৈচিত্র্যময় লাইনআপ থাকবে। অ্যাবসোলুট গ্লাসওয়্যার শীর্ষস্থানীয় ভিজ্যুয়াল ডিজাইনগুলি প্রদর্শন করতে এবং সঙ্গীত উত্সাহীদের জন্য আকর্ষণীয় অভিজ্ঞতা তৈরি করতে নতুন-যুগের প্রযুক্তি ব্যবহার করতে প্রতিশ্রুতিবদ্ধ।

 অ্যাসোসিয়েশন সম্পর্কে, পেরনোড রিকার্ড ইন্ডিয়ার ইন্টারন্যাশনাল ব্র্যান্ডস-এর হেড অফ মার্কেটিং পুলকিথ মোদি জানিয়েছেন, “তরুনদের জন্য আরও প্রগতিশীল এবং অন্তর্ভুক্তিমূলক, বর্ণহীন বিশ্ব তৈরির লক্ষ্যে প্রতিশ্রুতিবদ্ধ। অ্যাবসোলুট গ্লাসওয়্যার সানবার্নের সাথে কিছু অসাধারণ অভিজ্ঞতা তৈরি করেছে।”