লাইজলের #নোমোরহাফট্রুথস প্রচারাভিযান

ভারতের শীর্ষস্থানীয় জীবানুনাশক ব্র্যান্ড লাইজল পরিচালিত একটি সাম্প্রতিক সমীক্ষা থেকে জানা গেছে, সাধারন ফিনাইল দ্বারা ঘর মুছলে মাত্র ৫০% জীবানু ধ্বংস হয়, আর থেকে যায় অসংখ্য ব্যাকটেরিয়া ও ভাইরাস। এজন্য লাইজল লঞ্চ করেছে এক নতুন ক্যাম্পেন – #নোমোরহাফট্রুথস (#NoMoreHalfTruths), যার উদ্দেশ্য হল ফিনাইলের কার্যকারিতা সম্পর্কে প্রচলিত ধারণা দূর করা।

লাইজলের ক্যাম্পেনের মাধ্যমে সাধারণ ফিনাইলের জীবানুনাশক ক্ষমতা বিষয়ে প্রচলিত ধারণার ভ্রান্তি দূর করতে সচেতনতা বৃদ্ধির উদ্যোগ নেওয়া হয়েছে। কারণ সাধারন ফিনাইল মাত্র ৫০% জীবানু ধ্বংস করতে পারে, অথচ মাত্র এক ক্যাপ লাইজল ৯৯.৯% জীবানু ধ্বংস করতে সক্ষম। ফিনাইলের ৩ ক্যাপের থেকে ১ ক্যাপ লাইজলের জীবানুনাশী ক্ষমতা ১০ গুণ বেশি। ইতিমধ্যে #নোমোরহাফট্রুথস ক্যাম্পেন সোস্যাল মিডিয়াতে যথেষ্ট সাড়া জাগাতে পেরেছে।

#নোমোরহাফট্রুথস ক্যাম্পেনের অঙ্গ হিসেবে লাইজল সমীরা রেড্ডি, নেহা ধুপিয়া ও গুরমীত চৌধারির মতো সেলিব্রিটিদের সঙ্গে হাত মিলিয়ে গ্রাহকদের কাছে ফিনাইলের সীমিত ক্ষমতার বার্তা পৌঁছে দিচ্ছে। এছাড়া লাইজল অক্ষয় পাত্র ফাউন্ডেশনের সঙ্গে যুক্ত হয়ে কিচেন ও স্কুল ফ্লোরের জন্য ক্লিনিং প্রোডাক্ট সরবরাহ করছে।