মাহিন্দ্রা বিএসসিক্স ওবিডি টু ট্রাকের মাইলেজে গ্যারান্টি ঘোষণা

মাহিন্দ্রাস ট্রাক অ্যান্ড বাস ডিভিশন (এমটিবিডি), বাণিজ্যিক যানবাহন শিল্পে  অন্যতম, ব্লাজো এক্স, ফুরিও, অপটিমো এবং জয়ো মডেল সহ তার বিএসসিক্স ওবিডি টু রেঞ্জের ট্রাকের যুগান্তকারী ঘোষণা করেছে।  নতুন গ্রাহক মূল্য প্রস্তাব, “গেট মোর মাইলেজ, অর গিভ দ্য ট্রাক ব্যাক” – এর লক্ষ্য হল ক্রমবর্ধমান জ্বালানী খরচ এবং কঠোর নিয়ন্ত্রক মান মোকাবেলা করা৷ মাহিন্দ্রার লেটেস্ট পরিসরে ৭.২ এল এমপাওয়ার ইঞ্জিন এবং এমডিআই টেক ইঞ্জিন উন্নত ফুয়েল স্মার্ট প্রযুক্তি, মাইল্ড ইজিআর, এবং  আইম্যাক্স টেলিমেটিক্স সমাধান, উচ্চতর জ্বালানি দক্ষতা এবং কম অ্যাড ব্লু খরচের প্রতিশ্রুতি দেয়। এই গ্যারান্টি, ১ লক্ষ কিলোমিটারের বেশি এবং বিভিন্ন অবস্থার মধ্যে বিস্তৃত পরীক্ষার মাধ্যমে যাচাই করা হয়েছে, এবং গ্রাহকরা বাজারে সর্বোত্তম ফ্লুইড এফিসিয়েন্সি পাওয়ার পেয়ে থাকে৷

মাহিন্দ্রা অ্যান্ড মাহিন্দ্রা লিমিটেডের ট্রাক, বাস, সিই, অ্যারোস্পেস এবং ডিফেন্স বিজনেসের প্রেসিডেন্ট বিনোদ সহায় বলেন, “মাইলেজ গ্যারান্টি আমাদের প্রযুক্তিগত দক্ষতা এবং গ্রাহকের চাহিদার গভীর উপলব্ধি প্রতিফলিত করে।” জলজ গুপ্ত, বিজনেস হেড – মাহিন্দ্রা কমার্শিয়াল ভেহিকেল বলেন, “অপারেশনাল এফিশিয়েন্সি এবং কাস্টোমার স্যাটিসফেকশনের প্রতি আমাদের প্রতিশ্রুতি আমাদের ভারতে কমার্শিয়াল ভেহিকেলস সেক্টরে লিড করতে সাহায্য করে।” তিনি ক্রমবর্ধমান জ্বালানী খরচের সম্মুখীন পরিবহনকারীদের জন্য এই উদ্যোগের লাভ বৃদ্ধির বিষয়টি তুলে ধরেন। তিনি আরও বলেন, “আমাদের নতুন মাইলেজের গ্যারান্টি, ‘জ্যাদা মাইলেজ নহি তো ট্রাক ওয়াপাস’ অতুলনীয় মূল্য এবং দক্ষতা প্রদান করে।”

বাণিজ্যিক যানবাহনের জন্য এই গুরুত্বপূর্ণ বাজারে পরিবহনকারীরা নতুন মাইলেজ গ্যারান্টি সম্পর্কে আশাবাদী। উচ্চ জ্বালানী দক্ষতা এবং কম পরিচালন ব্যয়ের প্রতিশ্রুতি তাদের লাভের মার্জিনকে উল্লেখযোগ্যভাবে প্রভাবিত করবে বলে আশা করা হচ্ছে। যা আঞ্চলিক বাজারে প্রতিযোগিতামূলক অগ্রগতি প্রদান করবে। মাহিন্দ্রাও ব্যাপক সহায়তা প্রদান করে, যার মধ্যে রয়েছে ওয়ার্কশপে ৩৬-ঘন্টার গ্যারান্টিযুক্ত টার্নঅ্যারাউন্ড, ড্রাইভারদের জন্য দুর্ঘটনা কভারেজ এবং ২৪/৭ জরুরী সহায়তা।