মনিপাল একাডেমি অফ হায়ার এডুকেশন প্রতিষ্ঠাতা দিবস উদযাপন করে

মণিপাল একাডেমি অফ হায়ার এডুকেশন / MAHE –এর প্রতিষ্ঠাতা ডক্টর টিএমএ পাই-এর ১২৫ তম  জন্মবার্ষিকী উদযাপিত হল ৩০ এপ্রিল। মণিপাল গ্রুপের অন্যান্য প্রতিষ্ঠানেও  শ্রদ্ধা সহকারে এই দিনটি পালিত হয়। এর মধ্যে উল্লেখযোগ্য হল- ড. টি.এম.এ পাই ফাউন্ডেশন,  একাডেমি অফ জেনারেল এডুকেশন / AGE, মনিপাল মিডিয়া নেটওয়ার্ক লিমিটেড এবং মনিপাল এডুকেশন অ্যান্ড মেডিকেল গ্রুপ /  MEMG। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  বিশ্বপ্রসন্ন তীর্থ স্বামীজি।

এছাড়াও  অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন-মণিপাল গ্রুপের বিভিন্ন এডুকেশন ও অন্যান্য বিভাগের  রেজিস্ট্রার,  ভাইস প্রেসিডেন্ট,  প্রেসিডেন্ট,  ভাইস চ্যান্সেলর সহ আরও অনেকে। প্রতি বছর ৩০ এপ্রিল মণিপাল গ্রুপের প্রতিষ্ঠাতা ডক্টর টিএমএ পাই-এর স্মরণে প্রতিষ্ঠাতা দিবস পালিত হয়। ডক্টর টিএমএ পাই-এর অদম্য প্রচেষ্টায় আজ একটি নামকরা আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন শিক্ষা কেন্দ্রে পরিণত হয়েছে মণিপাল।

সমাবেশে প্রতিষ্ঠাতা দিবস উদযাপন সম্পর্কে কথা বলতে গিয়ে ডক্টর রঞ্জন আর পাই বলেন,  আমাদের লক্ষ হল দেশের বিভিন্ন প্রান্তের মানুষের জন্য শীর্ষস্থানীয় স্বাস্থ্যসেবা এবং শিক্ষামূলক পরিষেবা প্রদান করা।  উত্তরাধিকার সূত্রে পাওয়া প্রতিষ্ঠাতা ডক্টর  টিএমএ পাই-এর দেখানো পথে দেশবাসীকে পরিষেবা  দিতে আমরা সবসময়ই কঠোর পরিশ্রম চালিয়ে যাব।