সিপিএল ২০২৪-এর জন্য ত্রিনবাগো নাইট রাইডার্সের সাথে অংশীদারিত্ব অব্যাহত রেখেছে মেলবেট

মেলবেট, রিয়েল-মানি গেমিং সেগমেন্টের একটি সেরা প্লেয়ার ক্রিকেট দল, সিপিএল ২০২৪-এর জন্য ট্রিনবাগো নাইট রাইডার্স-এর সাথে আবারও তাদের অংশীদারিত্ব সম্প্রসারণ করার ঘোষণা করেছে। এই চুক্তি অনুসারে, কোম্পানি লোগোটি ক্লাবের খেলা এবং প্রশিক্ষণ জার্সির সামনে থাকবে এবং এটি ট্রিনবাগো নাইট রাইডার্সের হোম অ্যারেনা এবং তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট জুড়ে প্রচার করা হবে। এই প্রচারের অংশ হিসেবে মেলবেট তার ফ্যানদের ব্র্যান্ডের পণ্যদ্রব্য জেতার এবং দলের সেরা খেলোয়াড়দের সাথে দেখা করার সুযোগ দেবে।

ত্রিনবাগো নাইট রাইডার্স ১১টি ক্রিকেট মরসুমের মধ্যে দলটি ২০১৫, ২০১৭, ২০১৮ এবং ২০২০-এ মোট চারটি শিরোপার চ্যাম্পিয়ন। এই চ্যাম্পিয়নশিপের শিরোপা সহ ত্রিনবাগো নাইট রাইডার্স একটি প্রতিষ্ঠিত ক্রিকেট দল। এই সহযোগিতাটি উভয় ব্র্যান্ডকেই অসংখ্য সাফল্য এনে দিয়েছে এবং ক্রিকেট মৌসুম জুড়ে ফ্যানদের অন্তর্ভুক্তি বাড়িয়েছে। এই বছরের মরসুমটি ২৯ আগস্টে শুরু হয়েছে, যা ৬ অক্টোবর পর্যন্ত চলবে।

ট্রিনবাগো নাইট রাইডার্সের এক প্রতিনিধির মতে, মেলবেট এবং টিকেআর একটি সফল অংশীদারিত্ব, যা ক্রিকেট মরসুম জুড়ে ব্যতিক্রমী ফ্যানদের অনন্য অভিজ্ঞতা প্রদান করেছে। মেলবেট এবং ট্রিনবাগো নাইট রাইডার্স পুরস্কার প্রদান, ব্র্যান্ড মার্চেন্ডাইজ এবং প্লেয়ার মিটিং সহ বিভিন্ন প্রচার অফার করে। অংশগ্রহণের জন্য, ব্যবহারকারীরা মেলবেট প্ল্যাটফর্মে নিবন্ধন করতে পারেন এবং আইগেমিং প্ল্যাটফর্মের সোশ্যাল মিডিয়া পেজগুলি ফলো করতে পারেন।