মাঙ্কি শোল্ডার কলকাতায় তার ‘আল্টিমেট বারটেন্ডার চ্যাম্পিয়নশিপ’-এর ষষ্ঠ সিজন ঘোষণা করেছে

‘আলটিমেট বারটেন্ডার চ্যাম্পিয়নশিপ’-এর ষষ্ঠ সিজন ঘোষণা করল উইলিয়াম গ্রান্ট অ্যান্ড সন্সের মালিকানাধীন ফ্রি-স্পিরিটেড ব্লেন্ডেড মাল্ট মাঙ্কি শোল্ডার। ১০মে Olterraতে অনুষ্ঠিত হয়ে গেল বারটেন্ডার চ্যাম্পিয়নশিপের কলকাতা সিটি রাউন্ড। প্রায় ১০০ বারটেন্ডার অংশ গ্রহণ করেন চ্যাম্পিয়নশিপের সিটি রাউন্ডে।

উল্লেখ্য, দক্ষ বারটেন্ডার সিলেক্ট করার জন্যই এই বছর মাঙ্কি শোল্ডার আনমাস্ক দ্য নেক্সট চ্যাম্পিয়নশিপের আয়োজন করেছে। উল্লেখ্য, এই বছর মাঙ্কি শোল্ডার এমন কিছু দক্ষ বারটেন্ডার খুঁজছেন যাদের গ্রাহকদের কাছ থেকে বিল আদায় করার দক্ষতা আছে। এই আলটিমেট বারটেন্ডার চ্যাম্পিয়নশিপের হোস্ট এবং জাজ ছিলেন মাঙ্কি শোল্ডার ইন্ডিয়ার ব্র্যান্ড অ্যাম্বাসেডর এবং চিফ মাঙ্কি অফিসার, গৌরব সরিন। পাঁচটি এক্সসাইটিং মিক্সোলজি চ্যালেঞ্জের মধ্য দিয়ে বারটেন্ডাররা তাঁদের যোগ্যতা প্রমাণ করেন। 

এই পাঁচটি চ্যালেঞ্জ হল-ইনড্রাস্ট্রি নলেজ, পোরিং, নোসিং,   টেবিল সার্ভিস এবং নিখুঁত পরিবেশন ক্ষমতা। কলকাতার টপ ফাইনালিস্টরা হলেন –সোবাসাসি, স্বস্তিক,  মনোজ এবং শুভব্রত। তাঁরা ফাইনাল রাউন্ডে অন্যান্য সিটি রাউন্ডের ফাইনালিস্টদের সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে।