ভারতের সেরা 5G স্মার্টফোন ব্র্যান্ডের সম্মান অর্জন করেছে Motorola

শীর্ষস্থানীয় প্রযুক্তি গবেষণা সংস্থা Techarc দ্বারা প্রকাশিত একটি সমীক্ষায় ভারতের সেরা 5G স্মার্টফোন ব্র্যান্ডের সম্মান অর্জন করেছে Motorola। সমীক্ষায় দেখা গেছে ১০,০০০ টাকা থেকে ৩০,০০০ টাকার রেঞ্জের Motorola-র 5G স্মার্টফোন গুলি অন্যান্য ব্রান্ডের স্মার্ট ফোন গুলিকে পেছনে ফেলে এই সেরার তালিকায় স্থান পেয়েছে।

ব্যবহারকারীরাদের চাহিদার কথা মাথায় রেখে  3C ফ্রেমওয়ার্ক অনুসারে সমীক্ষার  জন্য  সমস্ত ব্র্যান্ডেড স্মার্টফোন গুলিকে তিনটি মূল বিষয়ের উপর মূল্যায়ন করে Techarc। এই বিষয় তিনটি হল- কানেক্টেটিভিটি, কভারেজ ও ক্যাপেবিলিটি।  তিনটি বিভাগেই অন্যান্য ব্রান্ডের 5G স্মার্টফোনের থেকে সেরা পারফরম্যান্স প্রদান করে শ্রেষ্ঠত্ব অর্জন করে Motorola।

শিল্পের উন্নয়ন এবং ব্যবহারকারীদের কাজের সঙ্গে সামঞ্জস্য রেখে নির্ভরযোগ্যতা, অপ্টিমাইজেশান, কভারেজ এবং নিরাপত্তা সহ মফঃস্বল শহর ও গ্রামে ব্যবহারকারীদের ডিভাইসে ১৩টি 5G ব্যান্ড সমর্থন সহ 5G-এর সমস্ত নিম্ন এবং মধ্য ব্যান্ড (F1) ব্যবহারকারীদের নির্বিঘ্ন সংযোগ প্রদান করে এক নম্বর স্থান অর্জন করেছে Motorola। ভারতে 5G SAR নিয়ম মেনে চলে Motorola-র ডিভাইস গুলি। কভারেজের জন্য ভারতের নেতৃস্থানীয় নেটওয়ার্ক রিলায়েন্স জিও এবং এয়ারটেলের সাথে সাথে চুক্তি করেছে Motorola।