মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়েতে সুষমা স্বরাজের ভূমিকায় দেখা যাবে নীনা গুপ্তাকে

মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ের ট্রেলারটি গত সপ্তাহে মুক্তি পেয়েছে এবং সর্বসম্মত প্রশংসা পেয়েছে। প্রধান চরিত্রে রানী মুখার্জি অভিনীত, এটি সাম্প্রতিক সময়ে একটি বিরল চলচ্চিত্র যার ট্রেলারটি বেশ কয়েকজন বলিউড অভিনেতা ভাগ করে নিয়েছেন। রানির শক্তিশালী অভিনয় ছাড়াও, এটি একটি চমকপ্রদ সত্য গল্পের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে তাও মানুষের নজর কেড়েছে।

একটি সূত্র আমাদের জানিয়েছে, “মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়েতে নীনা গুপ্তাও রয়েছে, যেমনটি ট্রেলারে দেখা গেছে। তিনি প্রয়াত মন্ত্রী সুষমা স্বরাজের দ্বারা অনুপ্রাণিত একটি চরিত্রে অভিনয় করেছেন।”

মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে সাগরিকা চক্রবর্তীর জীবনের উপর ভিত্তি করে তৈরি, যিনি নরওয়ে সরকারের বিরুদ্ধে কঠিন যুদ্ধ করেছিলেন ইউরোপীয় দেশের কর্তৃপক্ষ তার সন্তানদের কেড়ে নেওয়ার পরে, এই বলে যে তিনি এবং তার স্বামী তাদের ভালভাবে লালন-পালন করছেন না।

সূত্রটি আরও বলেছে, “চরিত্রটির নাম সুষমা স্বরাজ নয় তবে তার উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে। বাস্তব জীবনে, সুষমা জি সাগরিকা চক্রবর্তীর লড়াইয়ে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। ছবিটি এই দিকটির উপর আলোকপাত করেছে।”

সূত্রটি যোগ করেছে, “নির্মাতারা একজন প্রতিভাবান এবং শক্তি-সমৃদ্ধ অভিনেতা চেয়েছিলেন এবং তাই, নীনা গুপ্তাকে সিনেমায় নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। তিনি এই চরিত্রে সম্পূর্ণ গুরুত্ব সহকারে পালন করেছেন এবং দর্শকদের পছন্দ হবে।”

রানী মুখার্জি এবং নীনা গুপ্তা ছাড়াও, মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়েতে অনির্বাণ ভট্টাচার্য এবং জিম সার্ভও অভিনয় করেছেন। আশিমা চিব্বর পরিচালিত এই সিনেমাটি 17 মার্চ, 2023-এ সিনেমা হলে মুক্তি পাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *