NESFB সেপ্টেম্বর ২০২৪ এর মধ্যে ২০০ টিরও বেশি নতুন কর্মচারী নিয়োগ করবে

২০০ জনেরও বেশি কর্মচারী নিয়োগ করতে নর্থ ইস্ট স্মল ফাইন্যান্স ব্যাঙ্ক (NESFB) উত্তর-পূর্বের বৃহত্তম নিয়োগের ড্রাইভগুলির মধ্যে একটি ঘোষণা করেছে। গুয়াহাটি, লখিমপুর, নলবাড়ি, তেজপুর, যোরহাট, ডিফু, ডিব্রুগড়, কোকরাঝাড়, কামরূপ, শিলং, শিলিগুড়ি, আগরতলা এবং আইজল-এ NESFB তাদের শাখাগুলিতে এই নিয়োগ কর্মসূচিটি প্রয়োগ করবে। উত্তর-পূর্বে কর্মসংস্থান বৃদ্ধির জন্য এটি একটি চমৎকার প্রয়াস। NESFB-এর লক্ষ্য উত্তর-পূর্বে আর্থিক অন্তর্ভুক্তি, কর্মসংস্থান সৃষ্টি এবং অর্থনৈতিক উন্নয়নের প্রচার করা। ব্যাঙ্গালোর-ভিত্তিক ফিনটেক ইউনিকর্ন, স্লাইস, অ্যাডভান্সের সাথে মার্জ হওয়ার সাথে সাথে, ব্যাঙ্ক তার কর্মশক্তি প্রসারিত করার পরিকল্পনা করেছে, যা স্থানীয় যুবকদের সুযোগ প্রদান দেবে।

ব্যাঙ্ক দুটি মূল ভূমিকার জন্য তার প্রথম নিয়োগ পর্ব চালু করছে: রিলেশনশিপ অফিসার – অ্যাসেটস এবং রিলেশনশিপ অফিসার – লিয়াবিলিটিজ৷ ব্যাচেলর ডিগ্রি এবং ব্যাঙ্কিং শিল্পে ০-৩ বছরের অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীরা এই পদ্গুলির জন্য আবেদন করতে পারবেন। তারা ব্যাঙ্কের ওয়েবসাইট থেকে আবেদন জানাতে পারবেন। ব্যাঙ্ক, আবেদনকারীদের দ্বিতীয় রাউন্ডের স্ক্রিনিং পরীক্ষা এবং সাক্ষাত্কারের মাধ্যমে তার কর্মী নিয়োগ করবেন।

এই উদ্যোগ সম্পর্কে মন্তব্য করতে গিয়ে, NESFB-এর এমডি ও সিইও সতীশ কুমার কালরা জানিয়েছেন যে, আমরা কর্মসংস্থানের সুযোগ বাড়ানোর উপর দৃষ্টি নিবদ্ধ করে উত্তর-পূর্বের স্থানীয় প্রতিভা, বিশেষ করে মহিলাদের ক্ষমতায়ন করতে প্রতিশ্রুতিবদ্ধ। স্লাইসের সাথে এই মারজিংয়ের লক্ষ্য ব্যাংকিং পণ্য এবং কর্মসংস্থানের সুযোগের মাধ্যমে অর্থনৈতিক উন্নয়নে চ্যাম্পিয়ন করা। কোম্পানিটি এই অঞ্চলে বিভিন্ন পর্যায় পরিচালনা করার পরিকল্পনা করেছি, যা শীঘ্রই জনগণের সাথে একটি বিস্তৃত ৫-বছরের উন্নয়ন পরিকল্পনা ভাগ করবে।

আগ্রহী প্রার্থীরা ব্যাংকার ওয়েবসাইট- https://এনএসএফবি .com/apply থেকে আবেদন করতে পারবেন।