স্লাইসের সাথে NESFB-এর একীভূত হওয়া সমগ্র উত্তর-পূর্ব অঞ্চলের জন্য একটি উল্লেখযোগ্য মাইলফলক হিসেবে চিহ্নিত

যৌথ প্রচেষ্টায় চালিত আর্থিক অন্তর্ভুক্তির সাথে প্রযুক্তিকে একীভূত করার যাত্রা শুরুর পরিকল্পনার মাধ্যমে নর্থ ইস্ট স্মল ফাইন্যান্স ব্যাঙ্কের (এনইএসএফবি) আসন্ন সংযোজন উত্তর-পূর্ব ভারতের প্রতি তাদের অবিচল অঙ্গীকারকে পুনর্নিশ্চিত করেছে। এই কৌশলগত সম্মিলন কেবল উত্তর-পূর্ব ভারতের স্থায়ী প্রতিশ্রুতিকেই শক্তিশালী করবে না বরং সারা দেশে আর্থিক অন্তর্ভুক্তির ব্যাপক সম্প্রসারণ এর ওপরও কাজ করবে।আসন্ন সংযোজন সমগ্র উত্তর-পূর্ব অঞ্চলের জন্য একটি উল্লেখযোগ্য মাইলফলক হিসাবে চিহ্নিত হবে, যা একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ অগ্রগতি হিসাবে কাজ করবে। সংযোজনের পরে ক্রমবর্ধমান টায়ার ১ সিএআর ২৫% পর্যন্ত বৃদ্ধি পাবে। তদুপরি, এটি সারা দেশে বসবাসকারী উত্তর-পূর্বাঞ্চলের বাসিন্দাদের তাদের ঐতিহ্যের সাথে গভীরভাবে জড়িত একটি আর্থিক প্রতিষ্ঠানের সাথে সংযুক্ত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

এনইএসএফবি’র দৃষ্টিভঙ্গি আঞ্চলিক সীমানা ছাড়িয়ে বিস্তৃত একটি শক্তিশালী জাতীয় উপস্থিতি প্রতিষ্ঠা করতে আগ্রহী যা এর ব্রাঞ্চ নেটওয়ার্ক এবং গ্রাহক এর আউটরিচ উভয়কেই যথেষ্ট পরিমাণে বাড়িয়ে তুলবে। এই লক্ষ্য অর্জনে, এনইএসএফবি তার মূল্যবান গ্রাহকদের নিশ্চিতভাবে আশ্বস্ত করেছে যে তার মূল পরিচয়টি অবিচল রয়েছে। এই প্রচেষ্টা একটি দৃষ্টান্তমূলক পরিবর্তনের প্রতিনিধিত্ব করে, যেখানে ভারতের উত্তর-পূর্ব অঞ্চলের দিকে মনোনিবেশ করা একটি ব্যাংক তার মূল নীতি এবং মূল্যবোধ সংরক্ষণের পাশাপাশি সারা ভারতে নিজেদের উপস্থিতি গড়ে তুলবে।এনইএসএফবি-র পার্ট-টাইম চেয়ারম্যান ড. রামকৃষ্ণ গর্গ বলেন, “উত্তর-পূর্বাঞ্চলের মানুষের প্রতি আমাদের অঙ্গীকার আগের মতোই দৃঢ়। স্লাইস এর সাথে এই সংযোজন আমাদের বুনিয়াদী ব্যাংকিং ফাউন্ডেশন এবং স্লাইস এর ডিজিটাল দক্ষতাকে একত্রিত করে। ভারতীয় রিজার্ভ ব্যাঙ্কের নির্দেশনায় আমরা একটি উজ্জ্বল ভবিষ্যতের দিকে এগিয়ে যাচ্ছি যেখানে আন্তঃসাংস্কৃতিক সহযোগিতা ও ঐক্যের ক্ষেত্রে সমগ্র জাতির জন্য একটি উদাহরণ স্থাপন করছি”।

এনইএসএফবি-র বিজনেস হেড প্রিতেশ নাথ বলেন, “এই সংযোজন এর ফলে উত্তর-পূর্বাঞ্চলে ব্যাঙ্কিংয়ের অগ্রগতির জন্য প্রয়োজনীয় মূলধন এবং প্রযুক্তিগত পরিকাঠামো তৈরি হয়েছে, যার ফলে স্থানীয় মানুষদের অর্থনৈতিক উন্নতি সহজতর হবে। আমরা এই অংশীদারিত্বের সাথে আসা নতুন সম্ভাবনাগুলি নিয়ে আনন্দিত, কারণ আমরা সাহসের সাথে ভারতের সর্বাধিক প্রিয় ব্যাংক হওয়ার দিকে এগিয়ে যাচ্ছি”। ভবিষ্যত বাধাহীন অভিজ্ঞতা, বিস্তৃত পণ্য পরিসর এবং মাল্টিচ্যানেল ইন্টিগ্রেশনের স্পষ্ট সম্ভাবনা রাখে। স্লাইস এর সাথে পার্টনারশিপ অবশ্যই সর্বোত্তম প্রযুক্তি এবং ঐতিহ্যবাহী ব্যাংকিংকে একত্রিত করবে।