মিলেনিয়ালদের পুষ্টির চাহিদা পূরণে নেসলে’র রিসোর্স অ্যাক্টিভ

আজ এবং আগামী প্রজন্মের জীবনযাত্রার গুণগত মান উন্নত করার জন্য নেসলে ইন্ডিয়া রিসোর্স অ্যাক্টিভ চালু করেছে। এটি একটি উচ্চ প্রোটিন সম্পূরক যা সক্রিয় মিলেনিয়ালদের সুস্থ রাখতে ডিজাইন করা। এর অনন্য ‘নিউ এজ ফর্মুলা’-য় রয়েছে পেশীর উন্নতির জন্য উচ্চ মানের প্রোটিন, হাড়ের স্বাস্থ্যের জন্য সমৃদ্ধ ক্যালসিয়াম এবং ভিটামিন-ডি এবং ত্বকের স্বাস্থ্যের জন্য হাইলুরোনেট। এতে ফাইবার এবং ইমিউনোট্রিয়েন্টসও রয়েছে। রিসোর্স অ্যাক্টিভ পরিপূরকের মাধ্যমে মিলেনিয়ালদের প্রয়োজনীয় পুষ্টির চাহিদা মেটানো যাবে।

গবেষণা পরামর্শ দেয় ৩০ বছর বয়সের পরে, পেশী ভরের অনিচ্ছাকৃত ক্ষতি হয়। হাড়ের ঘনত্ব হ্রাস, টিস্যু ভাঙন এবং ত্বকের হাইড্রেশন এবং ইলাস্টিসিটি হ্রাসের মতো বার্ধক্যজনিত লক্ষণগুলি ফুটতে শুরু করে। রিসোর্স অ্যাক্টিভ এই বয়সের মানুষের পুষ্টির চাহিদা পূরণের জন্য কাস্টমাইজ করা হয়েছে, পেশী স্বাস্থ্য, শক্তি, হাড়ের স্বাস্থ্য এবং ত্বকের স্বাস্থ্যোন্নতিতে সহায়তা করে। গ্রাহকরা এই রিসোর্স অ্যাক্টিভ জল বা দুধের সঙ্গে উপভোগ করতে পারবেন। সুস্বাদু ভ্যানিলা বিস্কুটের স্বাদে এটি উপলব্ধ।

নেসলে ইন্ডিয়ার চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর মিঃ সুরেশ নারায়ণন বলেন, “আমরা আত্মবিশ্বাসী যে ব্র্যান্ডটি সক্রিয় মিলেনিয়ালদের পুষ্টির চাহিদা পূরণ করতে সক্ষম হবে এবং তাদের সক্রিয় জীবনযাপনে সহায়তা করবে।”রিসোর্স অ্যাক্টিভ ইকমার্সে এবং ১১টি শহর জুড়ে দিল্লি এনসিআর, কলকাতা, মুম্বই, পুনে, হায়দ্রাবাদ, ব্যাঙ্গালোর, চেন্নাই, কোয়েম্বাটোর, কোচি, কোঝিকোড় এবং তিরুবনন্তপুরমের জাতীয় ফার্মেসি এবং স্থানীয় কেমিস্টদের কাছে পাওয়া যাবে৷