এনওয়াই সিনেমাস গুয়াহাটিতে তার প্রথম সিনেমা হল চালু করেছে

অজয় দেবগনের এনওয়াই সিনেমাস তাদের এক্সক্লুসিভ মাল্টিপ্লেক্স সিনেমা নিয়ে এসেছে গুয়াহাটি শহরের কেন্দ্রস্থলে। এই মাল্টিপ্লেক্সটি ভারতের উত্তর ও পশ্চিমে সফলভাবে একাধিক স্ক্রিন সরবরাহ করার পরে উত্তর-পূর্ব অঞ্চলে প্রবেশ করেছে।

এনওয়াই সিনেমাস, একটি মাল্টিপ্লেক্স চেইন, যা ভারতীয় মূল্যবোধের সাথে সম্পৃক্ত। চারবারের জাতীয় পুরষ্কার বিজয়ী অভিনেতা, পরিচালক, অজয় দেবগন মাল্টিপ্লেক্সগুলি একক পর্দার আকর্ষণ ফিরিয়ে আনতে এবং দর্শকদের তাদের প্রিয় চলচ্চিত্র এবং চলচ্চিত্র তারকাদের কাছাকাছি আনার উদ্দেশ্যে এটি প্রতিষ্ঠা করেছিলেন।

গুয়াহাটি শহরের একটি নতুন সিনেমা দেখার গন্তব্য হবে এনওয়াই সিনেমাসের সৌজন্যে যা শহরের একেবারে কেন্দ্রস্থলে রুদ্রাক্ষ মলে অবস্থিত। থিয়েটারটি অসমিয়া সংস্কৃতি এবং ঐতিহ্যের কথা মাথায় রেখে ডিজাইন করা হয়েছে। একটি ৩৬০ ডিগ্রি ফটো বুথ, থিয়েটার লবিতে একটি ১২ ফুট ভিডিও ওয়াল এবং একাধিক সেলফি পয়েন্টের মতো অনন্য বৈশিষ্ট্য নিয়ে তৈরী যা প্রতিটি মুহুর্তকে ক্যাপচার করে। এনওয়াই সিনেমাস এর প্রতিষ্ঠাতা সুপারস্টার অজয় দেবগন বলেন, ‘উত্তর-পূর্বাঞ্চলে আসতে পেরে আমি আনন্দিত এবং আমি আশা করি গুয়াহাটির মানুষ এনওয়াই সিনেমাসকে সেই ভালোবাসা দেবে, যা তারা সবসময় আমার এবং আমার চলচ্চিত্রের প্রতি বর্ষণ করে এসেছে”।