ইউ.এস. পোলো অ্যাসোসিয়েশন এক্স-এর নতুন কালেকশন উপস্থাপন করেছে সওয়াই পদ্মনাভ সিং

ইউ.এস. পোলো অ্যাসোসিয়েশন, ইউনাইটেড স্টেটস পোলো অ্যাসোসিয়েশনের অফিসিয়াল ব্র্যান্ড, জয়পুর (পাচো) এর মহামান্য সওয়াই পদ্মনাভ সিং-এর সাথে এক্সক্লুসিভ সহযোগিতার ঘোষণা করেছে। এই পার্টনারশিপের ফলে ইউ.এস. পোলো অ্যাসোসিয়েশন তৈরি হয়েছে মহামান্য সওয়াই পদ্মনাভ সিং কালেকশন, একটি প্রিমিয়াম ক্যাপসুল লাইন যা জয়পুরের রাজকীয় ঐতিহ্যকে ক্রীড়া ফ্যাশনের সাথে সুন্দরভাবে মিলিত করে।   

জয়পুরের সমৃদ্ধ ইতিহাস এবং সাংস্কৃতির সাথে এই সংগ্রহটি ঐতিহ্য, রাজপরিবার এবং পোলো ঐতিহ্যগুলিকে মূর্ত করে। জয়পুরের আইকনিক পঞ্চরাঙ্গা পতাকার কমনীয়তা এবং রাজকীয় আকর্ষণকে যোগ করে সিটি প্যালেসের স্থাপত্যের বিস্ময় এবং জাঁকজমকপূর্ণ মোটিফগুলি সাবধানতার সাথে তৈরি করা হয়েছে। ফলে যারা রাজকীয় ঐতিহ্যের ছোঁয়ার সাথে তাদের পোশাককে উন্নত করতে চান তাদের জন্য এটি উপযুক্ত।

ইউ.এস. পোলো অ্যাসোসিয়েশনের গ্লোবাল প্রেসিডেন্ট এবং সিইও জে. মাইকেল প্রিন্স জানিয়েছেন, “আমাদের নতুন গ্লোবাল অ্যাম্বাসেডর হিসাবে, পাচো খেলাধুলার অনুপ্রাণিত ব্র্যান্ডের একজন চমৎকার প্রতিনিধি। আমরা আশা করি যে এটি ভারতের বাজারে তার কারুকাজ, ঐতিহাসিক প্রভাব এবং স্থায়ী স্টাইলের জন্য সাফল্য অর্জন করবে। এই অ্যাসোসিয়েশনের মাধ্যমে, ব্র্যান্ড এবং আমি আশা করি ভারতে পোলোর গল্পকে আরো এগিয়ে নিয়ে যেতে পারবো। এই সংগ্রহটি এবং প্রচারণাটি, আমার ব্যক্তিগত স্টাইলের পাশাপাশি, রাজস্থানের আদিবাসী মারোয়ারি ঘোড়া সহ পোলো এবং ঘোড়ার প্রতি আমার আবেগকেও প্রতিফলিত করে।”ইউ.এস. পোলো অ্যাসোসিয়েশন এক্স পাচো কালেকশন সমগ্র ভারত জুড়ে নির্বাচিত স্টোরগুলিতে, uspoloassn.in এবং এক্সক্লুসিভভাবে Myntra-তে পাওয়া যাবে, যা গ্রাহকদের আধুনিক যুগের জন্য নতুন করে কল্পনা করা ইতিহাসের একটি অংশের অধিনায়ক হওয়ার সুযোগ দেবে।