প্রায় ২০০টি এক্সপেরিয়েন্স সেন্টার রয়েছে ওলার

ভারতের বৃহত্তম বৈদ্যুতিক যানবাহন কোম্পানি ওলা ইলেকট্রিক, আগরতলার জেল আশ্রম রোডে এবং ইন্দিরানগরে দুটি ওলা এক্সপেরিয়েন্স সেন্টার খুলল। ইতিমধ্যেই দেশের সমস্ত বড় শহরে প্রায় ২০০টি এই ধরনের এক্সপেরিয়েন্স সেন্টার রয়েছে ওলার। উল্লেখ্য, নেটওয়ার্ক সম্প্রসারণের লক্ষে ওলা ইলেকট্রিকের লক্ষ্য হল চলতি বছরের মার্চের মধ্যে ৫০০টি আউটলেট অন্তর্ভুক্ত করা।

এক ছাদের নীচে সমস্ত পরিষেবা প্রদানের লক্ষ্যে, ওলা এক্সপেরিয়েন্স সেন্টারগুলি ইভি গ্রাহকদের বিশেষ ভাবে সাহায্য করে। যেমন- S1 এবং S1 Pro-এর পরীক্ষামূলক রাইড পেতে, অর্থায়নের বিকল্পগুলির বিশদ বিবরণ সহ কেনার সময় ওলা অ্যাপের মাধ্যমে বিশেষ সুবিধা প্রদান করা। এক কথায় বলা যায় ওলা স্কুটারের সমস্ত বিক্রয়োত্তর যত্ন এবং রক্ষণাবেক্ষণের জন্য এই এক্সপেরিয়েন্স সেন্টারগুলি ওয়ান-স্টপ গন্তব্য হিসাবে প্রমাণিত হয়েছে।

ওলা সম্প্রতি ‘ওলা কেয়ার’ সাবস্ক্রিপশন প্ল্যান চালু করেছে যা তার পরিষেবা নেটওয়ার্কে ৩৬০ ডিগ্রি অ্যাক্সেস অফার করে। এই প্ল্যানের মাধ্যমে গ্রাহকরা বাড়িতে বা প্রত্যন্ত অঞ্চলে থাকুক না কেন সেখানেই পরিষেবা প্রদান করবে ওলা। উল্লেখ্য, S1 এবং S1 Pro উভয়ের জন্য ‘ওলা কেয়ার’ সাবস্ক্রিপশনে ৫০% পর্যন্ত ছাড় পাবেন গ্রাহকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *