ওএমজি 2 এবং গদর 2 আগস্টে মুক্তি পাওয়া নিয়ে সংঘর্ষের মধ্যে রয়েছে

কিছু নির্দিষ্ট সময় আসে  যখন একটি সিনেমা কারণ এবং উপলক্ষের সাথে সংঘর্ষে লিপ্ত হয় যাতে সেটা  দর্শকদের আকর্ষণ কাড়তে পারে । একইভাবে অক্ষয় কুমার অভিনীত ওএমজি ২ এবং সানি দেওল পরিচালিত গদর 2 এর  আগস্টে মুক্তি পাওয়া নিয়ে সংঘর্ষ ছলছে। এই সবের সাথে  একটি নতুন প্রতিবেদনে দাবি করা হয়েছে যে সেন্সর বোর্ডের সংশোধন কমিটি ২০ টি সম্পাদনা সহ সিনেমাটিকে A রেটিং দেওয়ার পরে অক্ষয়ের আসন্ন সিনেমার নির্মাতারা মুক্তির তারিখ পরিবর্তন করার কথা বিবেচনা করছেন।

২০১২ সালের ব্যঙ্গাত্মক কমেডি-ড্রামার সিক্যুয়েল যার প্রথম পার্টে পরেশ রাওয়াল অভিনয় করেছিলেন।এবার নতুন সিনেমায় পঙ্কজ ত্রিপাঠীকে দেখা যাবে। দুর্ভাগ্যবশত নির্মাতাদের জন্য  সিনেমাটি সমস্যার সম্মুখীন হচ্ছে কারণ এটি মুক্তির মাত্র ১৬ দিন বাকি রয়েছে।প্রতিবেদনে বলা হয়েছে যে অক্ষয় কুমার অভিনীত ওএমজি 2 তার শংসাপত্রের জন্য CBFC এর সাথে সমস্যার সম্মুখীন হচ্ছে। এর আগে বলা হয়েছিল যে কমিটি সিদ্ধান্ত নিয়েছে যে ফিল্মটিকে একটি A সার্টিফিকেট অর্থাৎ ২০ কাট সহ পরিপক্ক রেটিং দেওয়া উচিত।

যেহেতু ওএমজি ২ একটি A শংসাপত্র পেয়েছে। নির্মাতারা প্রকাশের তারিখ পরিবর্তন করার পরিকল্পনা করছেন বলে জানা গেছে। এটি দেখতে আকর্ষণীয় হবে যে নির্মাতারা সত্যিই মুক্তির তারিখটি ঠেলে দেবেন নাকি সেন্সর বোর্ডের সংশোধন কমিটির দ্বারা উল্লিখিত কাটগুলিকে চ্যালেঞ্জ করবেন। অতীতে শাহিদ কাপুর এবং কারিনা কাপুর খান অভিনীত উড়তা পাঞ্জাব তাদের ছবি মুক্তির আগে কমিটির দ্বারা উল্লিখিত কাটগুলিকে চ্যালেঞ্জ করেছিল।